| |

চিতলমারীতে বন্দুক যুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 4:22 pm | May 27, 2018

বিভাষ দাস, চিতলমারী (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের চিতলমারীতে মাদক সম্রাট মিটুল বিশ্বাস ডিবির সাথে বন্দুক যুদ্ধে নিহত হয়েছে। এ ঘটনায় এলাকাবাসি উল্লাস প্রকাশ করেছে। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

চিতলমারী থানার ওসি অনুকূল সরকার জানান, শনিবার রাত ১০ টার দিকে উপজেলার চিংগুড়ি গ্রামের মাদক সম্রাট মিটুল বিশ্বাসের বাড়িতে ডিবির একটি টিম অভিযান চালায়। এ সময় মিটুলকে আটক করে তার আস্তানায় নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ২ কেজি গাঁজা, ১০০ পিচ ইয়াবা, ১টি শার্টারগান, ২ টি রাইফেলের গুলি ও একটি ছুরি উদ্ধার করা হয়।

এ সময় আস্তানা থেকে অভিযান চালিয়ে রাত তিনটার দিকে ফেরার পথে পার্শবর্তী টুঙ্গিপাড়া রোডের লুৎফার রহমানের বাগেনের কাছে পৌঁছালে মিটুল বাহিনীর লোকজন পুলিশের উপর হামলা চালালে পুলিশও পাল্টা হামলা চালায়। এতে মিটুল বিশ্বাস গুলিবিদ্ধ হলে তাকে চিতলমারী স্বাস্থ্যকেন্দ্রে আনা হয়।

সেখানে আনার পরে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘেষণা করেন। বন্দুক যুদ্ধে নিহত মিটুল বিশ্বাসের বিরুদ্ধে থানায় ১৫ থেকে ২০ টি মাদক মামলা রয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!