| |

চাঁপাইনবাবগঞ্জে মাদক বিরোধী অভিযানে মাদক সহ আটক-৫

প্রকাশিতঃ 4:11 pm | May 27, 2018

ফয়সাল আজম অপু , বিশেষ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জে শহরের বিভিন্ন স্থানে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৮০ গ্রাম গাঁজাসহ ৫ মাদক বিক্রেতা ও মাদকসেবীকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ(ডিবি)।
গোয়েন্দা বিভাগের ওসি মাহবুব আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম বিপিএম এর নির্দেশে ও এসআই রাশিদুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে এ অভিযান চালায়। তিনি আরো জানান, শনিবার সকাল ৯ টার দিকে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৮০ গ্রাম গাঁজাসহ ৫ মাদক বিক্রেতা ও মাদকসেবীকে গ্রেপ্তার করা হয়েছে।
তিনি আরো জানান, গ্রেপ্তারকৃত আসামীরা হচ্ছে, জোড় বাগান এলাকার আশরাফুল হকের ছেলে বাবলু (৪০), সদর উপজেলার বেত বাড়িয়া এলাকার মধু প্রামানিক এর ছেলে আব্দুর রহমান শিমু (৪০), মসজিদপাড়ার এন্তাজ মন্ডলের ছেলে মজিবুর রহমান (৪৮), জাকির হোসেনের ছেলে জাহাঙ্গীর আলম শুকুর (৪৮) ও মৃত সামাদের ছেলে আসলাম (৫০)।
ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাদের প্রত্যেককে ৬ মাসের কারাদন্ড প্রদানের পর জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান, ওসি মাহবুব আলম।

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।