| |

ফুলপুরে কাঁধা পানির উপর চলছে সওজের রাস্তার কার্পেটিং

প্রকাশিতঃ 1:16 am | May 25, 2018

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ- শেরপুর মহাসড়কের ফুলপুর উপজেলার আমুয়াকান্দা বালিয়া মোড় এলাকায় কাঁধা ও পানির উপর চলছে সড়ক ও জনপথ বিভাগের নিম্নমানের কার্পেটিং-এর কাজ।

জানা যায়, ময়মনসিংহ- শেরপুর মহাসড়কের ফুলপুর উপজেলার আমুয়াকান্দা বালিয়া মোড় এলাকায় বিশাল খানা খন্দের সৃষ্টি হয়ে দীর্ঘদিন ধরে যাতায়াতের চরম দুর্ভোগ চলছিল।

সরেজমিনে গিয়ে দেখা যায়, টোরনা এন্টারপ্রাইজ নামীয় ঠিকাদারী প্রতিষ্ঠান রাস্তার কাঁধা, বালি ও পানির মধ্যে বিটোমিন (পিচ) মিশ্রিত পাথর ফেলে কার্পেটিংয়ের কাজ করছে। কাঁধা, বালি ও পানির মাঝে এই কার্পেটিং করায় তা কোন অবস্থায় থাকবে না বলে স্থানীয়দের অভিযোগ।

ব্যবসায়ী সুলতান আহম্মদ বলেন, সরকার দেশ ও জনগণের কোটি কোটি টাকা খরচ করে সড়কগুলি উন্নয়নে কাজ করছেন। কিন্তু কিছু দুর্নীতিবাজ ঠিকাদার ও কর্মকর্তার কারণে সড়কের কাজে গুণগত মান খারাপ হওয়ায় অল্পদিনেই নষ্ট হয়ে জনদুর্ভোগ বেড়ে যায়। তাদের কঠিন বিচার হওয়া দরকার।

এ ব্যাপারে জানার জন্য ঠিকাদার এবং সড়ক ও জনপথের কোন দায়িত্বশীল ব্যক্তিকে ঘটনাস্থলে পাওয়া যায়নি।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।