| |

ময়মনসিংহ জেলা পুলিশের দোয়া ও ইফতার মাহফিল

প্রকাশিতঃ 1:13 am | May 25, 2018

স্টাফ রিপোর্টার : পবিত্র ও শ্রেষ্ঠ মাস রমজান উপলক্ষে জেলা পুলিশের উদ্যোগে গতকাল বৃহস্পতিবার (২৪ মে) পুলিশের সরকারী বাসভবনে ময়মনসিংহে কর্মরত সর্বস্তরের সাংবাদিকদের সম্মানে বিশেষ দোয়া ও ইফতার মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে।

দোয়া ও ইফতারের প্রাক্কালে রমজান মাসের তাৎপর্য ও মানবজীবনে এর গুরুত্ব বর্ণনা করেন আলেমগণ। এর পর উপস্থিত আমন্ত্রিতগণের উদ্দেশ্যে স্বাগত বক্তব্য রাখেন পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম।

স্বাগত বক্তব্যের পর শুভেচ্ছা বক্তব্য রাখেন ময়মনসিংহ প্রেসক্লাব সভাপতি ও জেলা প্রশাসক ড.সুভাষ চন্দ্র বিশ্বাস । বক্তাদ্বয় বলেন, ইসলামে রমজান মাস শ্রেষ্ঠ মাস। ধর্মীয় আচার-আচরণ নিয়ম-নীতি রপ্ত করার ট্রেনিংএর মাস সংযমের মাস। অধর্মের বিরুদ্ধে যুদ্ধের মাস । তাই এই মাসকে বলা হয় জিহাদ-ই আকবর ইসলাম ধর্মের মূল শিক্ষা মানুষের কল্যাণ করা। এই শিক্ষা সকল ধর্ম জাতির শিক্ষা। রমজানে এই শিক্ষা নিয়ে বছরের বাকী মাসগুলোতে তা যথাযথ পালন করা আমাদের প্রত্যেকের কর্তব্য ।

বক্তব্য শেষে অনুষ্ঠানে বিশেষ দোয়া পরিচালনা করেন পুলিশ লাইন মসজিদের পেশ ইমাম। দোয়া শেষে ইফতারের সময় হতেই সকলে ইফতার গ্রহণ করেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।