| |

ফুলবাড়ীর আলাদীপুর ইউনিয়নের বাজেট ঘোষণা

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 9:59 pm | May 24, 2018

আশরাফুল আলম ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার আলাদীপুর ইউনিয়ন পরিষদে ২০১৮-২০১৯ সালের অর্থ বছরের ১ কোটি ২২ লাখ ৬৩ হাজার ৩ শত ৩৬ টাকার বাজেট ঘোষনা করা হয়।

গত ২৪ মে বুধবার সকাল সাড়ে ১১টায় ফুলবাড়ী উপজেলার আলাদীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোজাফ্ফর হোসেন সরকার এর উপস্থিতিতে ২০১৮-২০১৯ সালের অর্থবছরের ইউনিয়ন পরিষদের বাজেট ঘোষনা করা হয়।

বাজেট পড়ে শুনান, আলাদীপুর ইউনিয়ন পরিষদের সচিব মো. ইউনুছ আলী । বাজেটে মূল তথ্য তুলে ধরে বক্তব্য রাখেন, আলাদীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোজাফ্ফর হোসেন সরকার।

২০১৭-২০১৮ অর্থ বছরের সংশোধিত বাজেট ধরা হয়েছিলো ১ কোটি ২২ লাখ ৭৩ হাজার ৩৬ টাকা। এর মধ্যে উন্নয়ন হিসাব ও উন্নয়ন অনুদান ৯৪ লক্ষ ৩১ হাজার ৩ শত টাকা। মোট প্রাপ্ত সম্পদ (ক+খ)সংশোধিত বাজেট ১ কোটি ২৮ লাখ ৮৪ হাজার ৫ শত ৩৬ টাকা। পরবর্তী বছরের বাজেট ২০১৮-২০১৯ অর্থবছরের ১ কোটি ২২ লাখ ৬৪ হাজার ৩ শত ৩৬ টাকা।

তবে সরকারী অনুদান পাওয়া গেলে উন্নয়ন খাতে ব্যয় করা হবে। ২০১৮-২০১৯ সালের অর্থ বছর বাজেট ঘোষনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ইউনিয়ন পরিষদের সকল সদস্য ও সদস্যাসহ স্থানীয় সুধিজন,ব্যবসায়ী মহল ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগন ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!