| |

ময়মনসিংহে ডিবি পুলিশ কর্তৃক অস্ত্র ও গুলিসহ ৬ ডাকাত আটক

প্রকাশিতঃ 1:29 am | May 21, 2018

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ এর ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিকুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স কর্তৃক অস্ত্র ও গুলিসহ ৬ ডাকাতকে আটক করা হয়েছে।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ২০ মে দিবাগত রাতে ময়মনসিংহ জেলার কোতয়ালী থানার আকুয়া গ্রামের ইদ্রিস আলীর পুত্র শরীফ,আব্দুল ছালামের পুত্র মিঠুন, মিয়া হোসেন এর পুত্র সুজন,মোস্তফা কালামের পুত্র রকিবুল ইসলাম,নুরুল ইসলামের পুত্র আরিফ ইসলাম ও নুরুল ইসলামের পুত্র জুয়েল কে আকুয়া হাবুল বেপারীর মোড় আব্দুল্লাহ ইলেকট্রনিক্স এর সামনের পাকা রাস্তার উপর চেক পোষ্ট পরিচালনা করে অস্ত্র ও গুলিসহ ডাকাতি করা উদ্যেশ্যে যাওয়ার সময় আটক করেন।

এ বিষয়ে ময়মনসিংহে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিকুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আকুয়া হাবুল বেপারীর মোড় এলাকা থেকে বিদেশী পিস্তল,ম্যাগজিন ও গুলিসহ ৬ ডাকাতকে আটক করেছেন। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত সরদার রাফেল পালিয়ে যায়। পলাতক ব্যক্তিসহ আটককৃত ব্যক্তিদের নামে মামলা রুজু করেছেন বলে জানান।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।