| |

হালুয়াঘাট ময়মনসিংহ মহাসড়কটি সংস্কারের অভাবে ধ্বংসের পথে

প্রকাশিতঃ 4:25 pm | May 20, 2018

শুভাশীষ সরকার শুভ : হালুয়াঘাট ময়মনসিংহ মহাসড়কটি সংস্কারের অভাবে ধ্বংসের পথে ধাবিত হচ্ছে। মহাসড়কে ছোট বড় খানা খন্দে উপজেলা বাসীকে বিষিয়ে তুলেছে।

জানা যায়, কত বছর পূর্বে রাস্তাটির সংস্কার কাজ করা হয়েছিল তা কেউ সঠিক ভাবে বলতে পারে না। হালুয়াঘাট ময়মনসিংহ সড়কে প্রতিদিন সিএনজি, বাস, ট্রাক, অটো রিক্সা, মোটর সাইকেল, বটবটি,নসিমনসহ প্রায় ১৫ শত গাড়ি রাজধানীসহ জেলা শহর ও পৌর শহরে আসা যাওয়া করে। সংস্কারের অভাবে বর্তমানে সড়কটির অধিকাংশই খানা খন্দে ভরপুর রয়েছে প্রতি মুহুর্তে দূর্ঘটনার শিকার হতে হচ্ছে উপজেলাবাসীকে। গাড়ি চালকরা অভিযোগ করে বলেন, হালুয়াঘাট থেকে পার্শ্ববর্তী উপজেলা ফুলপুর এর হালুয়াঘাট উপজেলার শেষ সীমানা পর্যন্ত ১৫ কি.মি. সড়ক গাড়ী চলাচলের অযোগ্য। বাংলাদেশে কোথাও মহাসড়কে এমন খানা খন্দ নেই। উল্লেখ্য যে, ধীরগতীতে গাড়ী চলাচলে যে কোন সময় চুরি ডাকাতি ছিনতাই বা নাশকতার মত ঘটনা অনায়াশেই দুস্কৃতিকারীরা ঘটাতে পারে।

উপজেলা বাসী ও গাড়ী চালকদের দাবী অতি শীঘ্রই হালুয়াঘাট ময়মনসিংহ মহাসড়কটি সংস্কার কাজ করে দূর্ঘটনা কবল থেকে রক্ষা করে সড়ক যোগাযোগে উপযোগী করে তোলার জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট জোর দাবী জানিয়েছেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।