| |

মির্জাপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত-১

প্রকাশিতঃ 4:18 pm | May 20, 2018

রাব্বি ইসলাম, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের মির্জাপুরে পুলিশ-ছিনতাইকারী বন্দুক যুদ্ধে এক ছিনতাইকারী সদস্য নিহত হয়েছে। তার নাম ইমন(২২), সে উপজেলার পৌর সদরের পোষ্টকামুরী মধ্যপাড়া গ্রামের মোঃ ইয়াকুব আলীর ছেলে। এ ঘটনায় মির্জাপুর থানা পুলিশের দুই এসআই আহত হয়েছেন।

পুলিশ সুত্র জানায়, রবিবার রাত্রি আনুমানিক ১.৪৫ঘটিকার সময় থানার টহল পুলিশ ও ছিনতাই ডাকাতি প্রতিরোধ টিমের কাছে চরপাড়া এসে একজন পিকআপ ড্রাইভার ছিনতাই ঘটনা দেখে সংবাদ দেয়। পুলিশ বিশেষ পদ্ধতি অবলম্বন করে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য টহল পার্টির ইনচার্জ এসআই মোঃ বাবুল আহম্মেদ এর নেতৃত্বে এসআই মনিরুজ্জামান মুন্সিসহ সঙ্গীয় অফিসার একটি মুরগী বহনকারী পিকআপে করে রাত্রী আনুমানিক ২.১৫ঘটিকার সময় যখনই কুতুব বাজার ব্রিজের ঢালে গিয়ে পৌছে আর তখনই অজ্ঞাতনামা চার ছিনতাইকারী ধারালো ও দেশীয় অস্ত্রসহ আগ্নেয়াস্ত্র নিয়ে মুরগী বহনকারী পিকআপ থেকে টাকা ছিনতাই করার উদ্দেশ্যে গাড়িটি থামিয়ে পিকআপে থাকা ড্রাইভার ও ছিনতাইকারী প্রতিরোধ টিমের দুই পুলিশের উপর হামলা করলে কর্তব্যরত পুলিশও আত্মরক্ষার্থে শর্টগান হতে দুই রাউন্ড ফাকা গুলি বর্ষণ করে।

পর্যায়ক্রমে ছিনকারীরাও পুলিশকে লক্ষ্য করে এলোপাথারী গুলি করে পালিয়ে যায়। এ ঘটনায় পুলিশের দুই এসআই মনিরুজ্জামান মুন্সি ও এসআই আলী আজম আহত হয়। উক্ত ঘটনার পর ধারালো দুইটি চাকু ও একটি গাড়ি তোলার জ্যাক উদ্ধার করার সময় রক্তাক্ত অবস্থায় এক ছিনতাইকারীকে পড়ে থাকতে দেখলে তাকে চিকিৎসার জন্য মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। আহত দুই পুলিশ এসআই মনিরুজ্জামান মুন্সি ও আলী আজম প্রাথমিক চিকিৎসা শেষে বিশ্রামে রয়েছে বলে জানা গেছে।

এ বিষয়ে, মির্জাপুর থানা অফিসার ইনচার্জ একেএম মিজানুল হক বলেন, নিহত ছিনতাইকারীর নাম সনাক্ত করা হয়েছে। তার বাড়ি উপজেলার পৌর সদরের পোষ্টকামুরী গ্রামে। তার নামে ডাকাত ও মাদকদ্রব্য আইনে মামলা রয়েছে। তার লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠানো হয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।