| | মঙ্গলবার, ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

ফুলবাড়ীতে ভোক্তা অধিকারের বাজার তদারকি ও জরিমানা

প্রকাশিতঃ ১১:১৬ অপরাহ্ণ | মে ১৯, ২০১৮

আশরাফুল আলম, ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর ফুলবাড়ী উপজেলায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উদ্যোগে অভিযান পরিচালনা করা হয়েছে। ১৯ মে শনিবার দুপুর ২টায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর দিনাজপুর কার্যালয়ের সহকারি পরিচালক মমতাজ বেগমের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।

এ সময় ফুলবাড়ী পৌরশহরের পশ্চিম গৌরিপাড়া ও মধ্য গৌরিপাড়া এলাকার বিজলী লাচ্ছা সেমাই কারখানা, জলসা লাচ্ছা সেমাই কারখানা ও বাবা লাচ্ছা সেমাই কারখানায় অস্বাস্থ্যকর পরিবেশে সেমাই তৈরী ও বিক্রি করার অভিযোগে জাতীয় ভোক্তা অধিকার আইনে অভিযান চালিয়ে ১৩ হাজার টাকা জরিমান আদায় করা হয়।

এছাড়াও মদিনা মনোয়ারা ফাহমিদা মিলস্ এর সত্ত্বাধিকারী আল হাজ্ব শামসুল হক কে সংশ্লিষ্ট আইনে সর্তকতা ও পরার্মশ প্রদান করা হয়। অভিযান চলা কালিন সময়ে সঙ্গে ছিলেন, দিনাজপুর জেলা ক্যাবের নির্বাহী সদস্য মাসউদ রানা এবং স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্যানেটারি ইন্সপেক্টর জগদীশ চন্দ্র সহ দিনাজপুর জেলার পুলিশ ফোর্স।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares