| |

কোটচাঁদপুরে আ,লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 10:46 pm | May 16, 2018

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি : জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ঝিনাইদহের কোটচাঁদপুরে আনন্দ শোভা যাত্রা ও কর্মী সমাবেশে অনুষ্ঠিত হয়েছে।

ঝিনাইদহ -৩ আসন কোটচাঁদপুর, মহেশপুর থেকে আ,লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক সংসদ সদস্য (সংরক্ষিত) পারভীন তালুকদার মায়ার উদ্যোগে এ কর্মী সমাবেশ ও শোভা যাত্রার আয়োজন করা হয়। বুধবার বেলা ১১ টার দিকে কোটচাঁদপুর মেইন বাসস্টান্ড এলাকায় এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

কোটচাঁদপুর উপজেলা আ,লীগের সহ সাধারণ সম্পাদক হুুমায়ন কবির লতার সভাপতিত্বে সমাবেশে প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ঠ শিল্পপতি ও পারভীন তালুকদার মায়ার স্বামী মোহাম্মদ ফারুক তালুকদার।

আনন্দ শোভাযাত্রা ও কর্মী সমাবেশে প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-৩ আসন কোটচাঁদপুরও মহেশপুর থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী সাবেক সংসদ সদস্য ( সংরক্ষিত) পারভীন তালুকদার মায়া।

সমাবেশে কোটচাঁদপুর উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে নেতা কর্মীরা পারভীন তালুকদার মায়ার নাম যুক্ত গেঞ্জি পরিধান করে যোগদান করেন।

এদিকে পূর্ব ঘোষিত অনুযায়ী সমাবেশে প্রকৃতির প্রতিকুলতা কে উপেক্ষা করে ভিজতে ভিজতে নেতা কর্মীদের কে সাথে নিয়ে সমাবেশে হাজির হয়ে চমক প্রদক করেন কোটচাঁদপুর ও মহেশপুরের গণ মানুষের নেত্রী ও গরীবের আশ্রয়স্থল পারভীন তালুকদার মায়া ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!