| |

কোটচাঁদপুরে সড়কে গাছ ফেলে ডাকাতি

প্রকাশিতঃ 10:37 pm | May 16, 2018

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি : ঝিনাইদহের কোটচাঁদপুর-চৌগাছা সড়কে মঙ্গলবার রাতে পুলিশ বক্সের পাশে গাছ ফেলে ডাকাতি সংগঠিত হয়েছে।

জানাযায়, কোটচাঁদপুর শহরে জাবড়ে খ্যাত নামক স্থানে মঙ্গলবার রাত ১২ টার পর এক দল ডাকাত রাস্তার গাছ কেটে সড়কের উপর ফেলে দীর্ঘ সময় ধরে ডাকাতি করে। এই সময় ডাকাতরা উপজেলার বলাবাড়িয়া গ্রামের হাসান,মাইদার ও রাস্তাপাড়া গ্রামের বাবু দাসের অস্ত্রের মুখে জিম্মিকরে তাদের কাছ থেকে দুটি বাইসাইকেল তিনটি মোবাইল ও নগদ টাকা নিয়ে নেয়।

এছাড়া বলুহার গ্রামের পিকআপ ড্রাইভারের কাছ থেকে একটি দামি মোবাইল ও নগদ ২১৫০ টাকা নিয়ে নেয়। এছাড়াও বেনাপোল রোড গামী কিছু ট্রাকের কাছ থেকে নগদ টাকা ও মূল্যবান জিনিস পত্র নিয়ে নিরবিগ্নে পালিয়ে যায়।

উল্লেখ্যঃ মঙ্গলবার ভোর রাতে পৌর শহরের লিটনের বাসা থেকে ১২ ভরি স্বর্ণালঙ্কার ও ২ লক্ষ ৬০ হাজার টাকা ডাকাতি করে। এতে করে শহরে পর পর দুইটি ডাকতি সংগঠিত হওয়ায় স্থানীয় জন সাধারণের মধ্যে আতঙ্ক বিরাজমান।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।