| |

আপনার সন্তানদের কারিগরি শিক্ষায় সুশিক্ষিত করতে হবে

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 10:33 pm | May 16, 2018

সানোয়ারুল ইসলাম রনি, মীরসরাই প্রতিনিধি : মীরসরাইয়ের অর্থনৈতিক জোন এলাকায় যার যার যোগ্যতা অনুযায়ী মর্যাদা সম্পন্ন কাজ পেতে এই জনপদের আপনার সন্তানদের যোগ্য কারিগরি শিক্ষায় সুশিক্ষিত করতে হবে। শুধু আপনার সন্তান নয় আপনার এলাকার সকল তরুন বেকার যুবকদের ও কারিগরি শিক্ষায় সক্ষমতা অর্জনের উপর গুরুত্ব আরোপ করতে হবে।

মীরসরাই অর্থনৈতিক অঞ্চল স্থাপন ও শীর্ষক প্রকল্পের আওতায় ভূমি অধিগ্রহন ও ক্ষতিগ্রস্থদের মাঝে চেক বিতরন কালে প্রধান অতিথি বক্তব্য প্রদান কালে চট্টগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন উক্ত বক্তব্য রাখেন। তিনি আরো আরো বলেন আপনাদের যাদের জমি অধিগ্রহন করা হয়েছে তাদের সন্তানদের আগে এই অর্থনৈতিক অঞ্চলে চাকুরী দেওয়া হবে। তাই আপনার সন্তানদের শুধু শ্রমিকের কাজে যেন না করতে হয়। শ্রমিকের কাজ ছাড়া আরো অনেক কাজ হবে এই অর্থনৈতিক অঞ্চলে তাই তাদেরকে কারীগরি সুশিক্ষায় শিক্ষিত করতে হবে।

১৬ মে (বুধবার) দুপুর ১২টায় মীরসরাই উপজেলার ১৩নং মায়ানী ইউনিয়ন পরিষদের হলরুমে আয়োজিত উক্ত চেক বিতরণ ও আলোচনা সভা মীরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল কবির এর সভাপতিত্বে এবং ১৩নং মায়ানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির আহম্মদ নিজামী সঞ্চালনায় অনুষ্টিত হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন চট্টগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক ( এল.এ) মোহাম্মদ মমিনুর রশিদ, বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল এর মহাব্যবস্থাপক মোহাম্মদ মনিরুজ্জামান, মীরসরাই উপজেলা আ’লীগের সভাপতি শেখ আতাউর রহমান, উপজেলা প্যানেল চেয়ারম্যান-২ ইয়াছমিন আক্তার কাকলি, ১৩নং মায়ানী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এম.আলা উদ্দিন, ৬নং ইছাখালী ই্উনিয়ন পরিষদের চেয়ারম্যান নুুরুল মোস্তফা সহ প্রমুখ।

উক্ত চেক বিতরন অনুষ্ঠানে ভূমি অধিগ্রহন ও ক্ষতিগ্রস্থদের ৩২জন এর মাঝে প্রায় আড়াই কোটি টাকার চেক বিতরন করা হয়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!