| |

মীরসরাইয়ে প্রফেসর কামাল উদ্দিন চৌধুরী কলেজে শোকসভা ও দোয়া মাহফিল

প্রকাশিতঃ 10:30 pm | May 16, 2018

মীরসরাই প্রতিনিধি : সড়ক দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যুতে প্রফেসর কামাল উদ্দিন চৌধুরী কলেজের প্রয়াত অধ্যক্ষ মরহুম আমিনুর রসুল এর স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গত ১৫ মে (মঙ্গলবার) সকাল ১১টা কলেজের হলরুমে উক্ত দোয়া মাহফিলে কলেজের (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ আবচার উদ্দিন এর সভাপতিত্বে এবং কলেজের প্রভাষক শেখ ফরিদ এর সঞ্চালনায় উক্ত শোকসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর কামাল উদ্দিন চৌধুরী কলেজের দাতা সদস্য এমডি.এম মহি উদ্দিন চৌধুরী, বারইয়ারহাট কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আলমগীর, মীরসরাই বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ নুরুল আবছার, পটিয়া সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ আ.ন.ম ইউসুফ, অত্র কলেজের দাতা সদস্য ডা: গিয়াস উদ্দিন, মেশকাত হোসেন চৌধুরী, কলেজের সহকারী অধ্যপক শ্যামল কান্তি বড়–য়া সহ প্রমুখ।

অনুষ্ঠান শেষে সড়ক দুর্ঘটনায় নিহত প্রফেসর কামাল উদ্দিন চৌধুরী কলেজের প্রয়াত অধ্যক্ষ মরহুম আমিনুর রসুল এর স্মরণে দোয়া ও মুনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন অত্র কলেজের প্রভাষক মোহাম্মদ ইউসুফ মিয়া।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।