| |

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব কর্তৃক ২ ভূয়া এনএসআই-ডিজিএফআই গ্রেফতার

প্রকাশিতঃ 10:24 pm | May 16, 2018

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে এনএসআইয়ের তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ শহরের ১নং গলি কালিতলাস্থ মোসাঃ মোসলেমা খাতুনের বাড়ীর নীচ তলা মেস হতে ২ জন ভূয়া এনএসআই-ডিজিএফআই পরিচয়দানকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫ সিপিসি-১ এর সদস্যরা।

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের স্কোয়াড্রন লিডার সাঈদ আব্দুল্লাহ মুরাদ ও র‌্যাবের এসআই (নিরস্ত্র) মোঃ মাহমুদুল হাসানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে এক অভিযানে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো জেলার শিবগঞ্জ উপজেলার চক হরিপুর গ্রামের বাবলু হোসেনের ছেলে একরামুল হক সুমন ওরফে এম সুমন আলী ও একই উপজেলার চক নাধরা গ্রামের আব্দুস সামাদের ছেলে রেজাউল করিম রিমন।

তারা এনএসআই ও ডিজিএফআই এর ফিল্ড অফিসার পরিচয় দিয়ে বিভিন্ন এলাকায় চাকুরী দেয়ার নামে প্রতারণার অভিযোগ রয়েছে বলে জানা যায়।

এনএসআই ও র‌্যাব সূত্রে জানা যায়, মেসে অভিযান চলাকালিন তাদের নিকট হতে একটি খেলনা পিস্তল, ল্যাপটপ, বিভিন্ন সিমকার্ড, এনএসআই মহাপরিচালক, এনএসআই এক্সিকিউটিভ অফিসার, বিআরটিএ অফিসের সীল, এনএসআই পরীক্ষা নিয়োগের ভূয়া নিয়োগপত্র সহ আরও কিছু গুরুত্বপূর্ণ সরকারী প্রতিষ্ঠানের সীল ও ভূয়া কাগজপত্র পাওয়া গেছে।

সদর মডেল থানায় যোগাযোগ করা হলে সেকেন্ড অফিসার জানান, আসামীদ্বয়ের বিরুদ্ধে ৪১৯/৪৬৫/৪০৬/৪৭১/৪৭২ ধারায় মামলা করা হয়েছে, মামলা নং- ৪১, তাং- ১৬/৫/১৮ ইং।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!