| |

নবাবগঞ্জ উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 9:55 pm | May 16, 2018

আশরাফুল আলম,ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি : নবাবগঞ্জ মহিলা বিষয়ক কর্মকর্তার বিরুদ্ধে কর্মচারীকে নারী নির্যাতন মামলায় ফাঁসিয়ে দেওয়া হুমকি, থানায় জিডি।

দিনাজপুরের নবাবগঞ্জ মহিলা বিষয়ক কর্মকর্তা রেবেকা সুলতানার বিরুদ্ধে ভিজিডি কর্মসূচীর ট্যাগ কর্মকর্তা, উদ্যোক্তাদের ভাতা না দেওয়া, চেয়ারম্যানদের পরিবহন খরচ চেকে না দিয়ে হাতে হাতে কম দেওয়াসহ বিভিন্ন অনিয়ম দুর্নীতির খবর গণমাধ্যমে প্রকাশ হওয়ায় সন্দেহবশত অফিস সহায়ক মো. আনিছুর রহমানকে বদলীসহ নারী নির্যাতন মামলায় ফাঁসিয়ে দেওয়া হুমিক দিয়েছেন।
এ ঘটনায় মো. আনিছুর রহমান গত ১৪ মে সোমবার রাতে নবাবগঞ্জ থানায় সাধারন ডায়েরী (জিডি) করেছেন। যাহার জিডি নং-৫৪৪।

জিডিতে মো. আনিছুর রহমান উল্লেখ্য করেছেন, রেবেকা সুলতানার বিভিন্ন অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়। এরপর থেকে রেবেকা সুলতানা সবসময় রাগান্বিত হয়ে মো.আনিছুর রহমানকে বিভিন্ন ধরনের হুমকি দিতে থাকেন। গত ১০ মে রেবেকা সুলতানা মুঠোফোনে অফিস সহকারি নবকুমারকে বলেন যে, আনিছুর রহমানকে বদলীর জন্য আবেদন দিতে। না হলে রেবেকা সুলতানার বাড়ির কাজের মেয়ে মৌসুমীকে দিয়ে নারী নির্যাতন মামলায় শায়েস্তা করবো।

বদলীর আবেদন না করলে গত ১৪ মে সোমবার রেবেকা সুলতানা আবার আনিছুরকে বদলীর জন্য চাপ দেন। বাধ্য হয়ে আনিছুর রহমান গত ১৪ মে সোমবার রাতে নবাবগঞ্জ থানায় সাধারন ডায়েরী করেন।

এ বিষয়ে মহিলা বিষয়ক কর্মকর্তা রেবেকা সুলতানার সাথে যোগাযোগের চেষ্টা করেও তার বক্তব্য পাওয়া যায় নি।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!