| |

গোদাগাড়ীতে বজ্রপাতে শিশুসহ দুজন নিহত

প্রকাশিতঃ 9:21 pm | May 16, 2018

আকতারুজ্জামান, গোদাগাড়ী : রাজশাহীর গোদাগাড়ীতে বজ্রপাতে দুইজন নিহত হয়েছে। মঙ্গলবার দুপুর ২টার দিকে উপজেলার মোহনপুর ইউনিয়নের চান্দলাই গ্রামে ও গোদাগাড়ী ইউনিয়নের শিমলা গ্রামে এ ঘটনা ঘটে শিশু আব্দুল্লাহ (৭) ও সেলিম (৩০) নামের কৃষকের মৃত্যু হয়েছে।

নিহতরা হলেন উপজেলার চান্দলাই গ্রামের আব্দুল গনির ছেলে শিশু আব্দুল্লাহ ও শিমলা গ্রাামের ময়েজ আলীর ছেলে সেলিম (৩০) নিহতের স্বজনরা জানিয়েছেন, বাড়ীর বাইরে খেলাধুলা করার সময় বজ্রপাতে শিশু আব্দুল্লাহ নিহত হয়। এবং সকালে বাড়ির পাশে ধান ক্ষেতে কাজ করছিলেন সেলিম এ সময় বজ্রপাতে ঘটনাস্থলেই মারা যান তিনি।

খবর পেয়ে মরদেহ নিয়ে যান স্বজনরা। এ সময় আরও দুজন আহত হয়। তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। বিষয়টি নিশ্চিত করে গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আলতাফ হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!