| |

গুইমারায় পবিত্র মাহে রমজানকে সামনে রেখে ভ্রাম্যমান আদালতের অভিযান

প্রকাশিতঃ 9:17 pm | May 16, 2018

আব্দুর রহিম,জেলা প্রতিনিধি খাগড়াছড়ি : পার্বত্য খাগড়াছড়ির গুইমারায় পবিত্র মাহে রমজানে দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে, ভ্রাম্যমান আদালতের অভিযান। মঙ্গলবার ১৫ মে বেলা ১২ টার দিকে গুইমারা উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট পঙ্কজ বড়ুয়া এ আদালত পরিচালনা করেন।

গুইমারা উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট পঙ্কজ বড়ুয়া জানান,পবিত্র মাহে রমজানকে পুজি করে কোন অসাধু ব্যবসায়ী যাতে নৈরাজ্য করতে না পারে সেজন্য ২০০৯ সালের ভোক্তা অধিকার আইন অনুযায়ী এ অভিযান পরিচালনা করা হয়েছে। পুরো রমজান জুড়ে এ অভিযান অব্যহত থাকবে।

অভিযান পরিচালনাকালে দোকানগুলোতে মেয়াদ উর্ত্তিন্ন পন্য বিক্রয়, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যদ্রব্য বিক্রয়, ও অতিরিক্ত মূল্য রাখার দায়ে দুটি প্রতিষ্ঠানকে ৪০০০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক গুইমারা উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব পঙ্কজ বড়ুয়া।
এ সময় গুইমারা থানার এস আই জনাব জাহাঙ্গীর আলম ও সঙ্গীয় পুলিশ ফোর্স উপস্থিত থেকে সহযোগিতা করেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।