| |

পঞ্চগড়ে জাল দলিল ও জাল সিলসহ এক প্রতারক আটক

প্রকাশিতঃ 9:13 pm | May 16, 2018

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড় দেবীগঞ্জে সরকারি কর্মকর্তাদের নাম ও পদবী সম্বলিত নকল সীল ও জমির ভূয়া দলিলপত্রসহ মোঃ মজাহেদ আলম (৫১) নামের একজন প্রতারকে আটক করেছে র্যাব-১৩।

মজাহেদ আলমকে তার বাড়ি থেকে শনিবার সকালে আটক করা হয়। র্যাব-১৩ এর অধীন সিপিসি-২ এর একটি দল ভুয়া কাগজপত্রসহ তাকে আটক করে। মজাহেদ আলম দেবীগঞ্জ উপজেলার মাটিয়া পাড়া গ্রামের মৃত হকদর আলী প্রধানের পুত্র।

র্যাব জানায়, পঞ্চগড় জেলার দেবীগঞ্জ এলাকায় একটি প্রতারক চক্র দীর্ঘদিন ধরে মানুষের জমির ভুয়া কাগজপত্র দিয়ে প্রতারনা করে আসছিল। এরই প্রেক্ষিতে র্যাব-১৩ এর অধীন সিপিসি-২ এর একটি অভিযানিক দল তার বাড়িতে অভিযান চালায়। এসময় জেলা জজ কোর্ট, এসি ল্যান্ড, ভূমি সেটেলমেন্ট অফিস, ইউনিয়ন ভূমি অফিস, সাব রেজিষ্টার অফিসের দায়িত্বশীল সরকারী কর্মকর্তা-কর্মচারীদের ১২টি সীলমোহর, ৮টি ভোটার আইডি কার্ড, ১১টি খতিয়ান ফাঁকা ফরম, ১২টি ইউনিয়ন ভূমি উন্নয়ন কর আদায় রশিদ, ১৯টি ফাঁকা সরকারী স্ট্যাম্পসহ বিপুল পরিমান দলিল-খতিয়ানের ফটোকপি উদ্ধারসহ জমির প্রতারক মোঃ মজাহেদ আলমকে আটক করা হয়।

র্যাব-১৩ এর কোম্পানী কমান্ডার মোঃ মোতাহার হোসেন জানান, ভূয়া জমির দলিল ও জাল সীলসহ প্রতারক মোঃ মজাহেদ আলমকে আটক করা হয়েছে এবং তাকে দেবীগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করা হবে বলে তিনি জানিয়েছেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!