| |

পটিয়ায় প্রতিপক্ষের হামলায় শিশু ফারিয়া সহ আহত-২

প্রকাশিতঃ 9:06 pm | May 16, 2018

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : চট্টগ্রামের পটিয়া পৌরসভার ১নং ওয়ার্ড আল্লাই কাগজী পাড়ায় প্রতিপক্ষের হামলায় খায়রুন্নেছা (২২) ও তার ১১ মাসের শিশু কন্যা ফারিয়া গুরুত্বর আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গত ৩০ এপ্রিল বিকেল ৩ টায়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য প্রেরণ করে। এ ঘটনায় খায়রুন্নেছা বাদী হয়ে গত ৫ মে একই এলাকার সফিউল আলম, মোহাম্মদ আরিফ, মোহাম্মদ শাহেদ, সেকান্দার বাদশা রানার বিরুদ্ধে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত (পটিয়া) চট্টগ্রামে সি.আর মামলা নং-১৮৫/১৮ইং দায়ের করেছে।

আদালত মামলাটি শুনানী শেষে পটিয়া থানার ওসিকে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দেয়। আদালতের মামলার এজাহার সূত্রে জানা যায়, খায়রুন্নেছার সাথে প্রতিপক্ষ সফিউল বশর গংয়ের মধ্যে বাড়ির জায়গায় জোরপূর্বক দেয়াল নির্মাণ নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জের ধরে ৩০ এপ্রিল প্রতিপক্ষরা জোরপূর্বক দেয়াল নির্মাণ করতে গেলে খায়রুন্নেছা বাধা প্রদান করে। এতে প্রতিপক্ষরা ক্ষিপ্ত হয়ে ইট পাটকেল নিক্ষেপ করিলে ঘরের জানালার গ্লাস ভেঙ্গে খায়রুন্নেছাসহ তার ১১ মাসের শিশু কন্যা ফারিয়া গুরুত্বর রক্তাক্ত জখম হয় বলে মামলার এজাহার সূত্রে প্রকাশ।

এছাড়াও উক্ত ঘটনায় মামলা মোকদ্দমা করিলে তাদেরকে হত্যার হুমকি ও বাড়ি ভিটি থেকে উচ্ছেদ সহ নানান ধরণের হুমকি-ধমকি ভয়ভীতি প্রদর্শণ করে বলে মামলার এজাহার সূত্রে জানা গেছে। মামলার বাদিনী খায়রুন্নেছা ঘটনাটি তদন্ত সাপেক্ষে উর্ধ্বতন পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।