| |

মীরসরাই ৪ লক্ষাধিক টাকার ফেনসিডিল ও গাঁজা আটক

প্রকাশিতঃ 8:52 pm | May 16, 2018

সানোয়ারুল ইসলাম রনি , মীরসরাই প্রতিনিধি : ঢাকা চট্টগ্রাম মহাসড়কে কাভার্ড ভ্যান চালক তার সিটের নিচ দিয়ে চালান নিয়ে যাবার সময় ৪ লক্ষাধিক টাকার ফেসসিডিল ও গাঁজা উদ্ধার করে মীরসরাই থানা পুলিশ। গত মঙ্গলবার ( ১৫ মে) ভোরে মীরসরাই থানা নিকটবর্তি মীরসরাই ফিলিং ষ্টেশান এলাকা থেকে পুলিশ চালককে সহ উক্ত মাদকের চালান আটক করে।

মীরসরাই থানার ওসি সাইরুল ইসলাম জানান গোপন তথ্যের ভিত্তিতে থানার এসআই কামাল উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে ভোর রাতে চট্টগ্রাম মুখী উক্ত কাভার্ড ভ্যান নং চট্টমেট্রো ট- ১১- ২৭৫০ কে সুফিয়া রোড এলাকায় থামাতে চাইলে চালক আরো দ্রুত চালিয়ে চলে যাচ্ছিল, এরপর পুলিশ তাকে ধাওয়া করলে চালক গাড়িটি মীরসরাই ফিলিং ষ্টেশানের সামনে রেখে জমি দিয়ে পালিয়ে যাবার চেষ্টা করে। এসময় কেউ গাড়ী ও কেউ চালককে ধাওয়া করে আটক করে।

পুলিশ তল্লাসি চালিয়ে উক্ত কাভার্ড ভ্যান এর চালকের সিট এর নিচের বক্স থেকে ৫২ কেজি গাঁজার বান্ডেল ও ৮০ টি ফেসন্সিডিল উদ্ধার করে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য প্রায় ৪ লক্ষ টাকা।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।