| |

বিনোদপুরবাসীর কাছে নৌকায় ভোট চাইলেন

প্রকাশিতঃ 8:34 pm | May 16, 2018

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : আগামী একাদ্বশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় সোমবার দিনব্যাপী গণসংযোগ করেছেন সাবেক বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও দলীয় মনোনয়ন প্রত্যাশী ব্রিগেডিয়ার জেনারেল (অব:) বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এনামুল হক।

সোমবার সকাল রাত পর্যন্ত জেলার ইউনিয়নের একরপুর, আইড়ামারী, বিশ্বনাথপুর, কালিগঞ্জ, কিরনগঞ্জ, জমিনপুর, খাসের হাট এলাকাসহ ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে গণসংযোগ করে রাতে ইউপি পরিষদ প্রাঙ্গনে পথ সভা করেন।

ইউপি চেয়ারম্যান এনামুল হকের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিনোদপুর কলেজের সাবেক অধ্যক্ষ রুহুল আমিন, শ্যামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান ভোদন, এ্যাড. আশাদুল আলম আসাদ, অত্র ইউপি’র প্যানেল চেয়ারম্যান জামিল উদ্দিন, দাইপুকুরিয়া ইউনিয়নের ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলমগীর হোসেন, বিনোদপুর আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান সুমন, বিনোদপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মামুন-অর-রশিদ বিসু ও সাধারণ সম্পাদক আবুল কালাম তাজ।

পথ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মনোনয়ন প্রত্যাশী সাবেক প্রতিমন্ত্রী এনামুল হক। তিনি বলেন, অতীতে রায় নিয়ে ক্ষমতায় এসে শিবগঞ্জকে যেভাবে আলোকিত করেছিলাম, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ভবন নির্মাণ, বেকার যুবকদের চাকুরীর ব্যবস্থা, আগামীতেও একইভাবে শিবগঞ্জের উন্নয়ন করে যাবো ইনশাল্লাহ্। আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধান মন্ত্রীর হাত আরও শক্তিশালী করবেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।