| |

‘জনগণ পুনরায় ক্ষমতায় আসার আভাস দিচ্ছে’

প্রকাশিতঃ 8:14 pm | May 16, 2018

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগ পুনরায় ক্ষমতায় আসবে- জনগণ সে আভাসই দিচ্ছে বলে দাবি করেছেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

বুধবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে ‘আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস’ উপলক্ষে ঢাকাস্থ গোপালগঞ্জ সাংবাদিক সমিতি আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, বিএনপির কাজ সকাল বিকাল মিথ্যাচার করা। খুলনা সিটির নির্বাচন নিয়েও তারা মিথ্যাচার করছে। খুলনা সিটি নির্বাচনে জনগণ বিএনপির প্রতি অনাস্থা দেখিয়ে প্রমাণ করেছে তারা দুর্নীতিবাজদের সঙ্গে নেই। এখন শুধুমাত্র সাংবাদিকদের কল্যাণে টিকে আছে বিএনপি।

তিনি বলেন, উন্নয়ন আর অগ্রগতির পথে দেশের জনগণ এটা খুলনা সিটি নির্বাচনে প্রমাণ হয়ে গেছে। উৎসবের মধ্য দিয়ে খুলনা সিটি নির্বাচন হয়েছে। কোথাও কোনো সংঘাত হয়নি। মিডিয়াতেও কোনো কারচুপি দেখা যায়নি। যে দুটি কেন্দ্রে সমস্যা হয়েছে কমিশন সঙ্গে সঙ্গে সে দুটি কেন্দ্র বন্ধ করেছে। খুলনা সিটি নির্বাচনে বিএনপির কারচুপির অভিযোগের সুনির্দিষ্ট প্রমাণ দেখাতে পারেনি বলেও অভিযোগ করেন তিনি।

হানিফ বলেন, মালয়েশিয়ার মত প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় রেখে দেশের উন্নয়ন চায় জনগণ। তাই তারা বলছে শেখ হাসিনার সরকার বারবার দরকার।

মালয়েশিয়া নির্বাচন থেকে বিএনপিকে শিক্ষা নেয়ার আহ্বান জানিয়ে হানিফ বলেন, জনগণ আর দুর্নীতিবাজদের ক্ষমতায় দেখতে চায় না। দেশে শেখ হাসিনার পর আর কোনো আস্থাভাজন ব্যক্তি নেই।

আয়োজক সংগঠনের সভাপতি মুহাম্মদ মামুন শেখের সভাপতিত্বে আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন- সেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মোহাম্মদ আবু কাওছার, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি শাবান মাহমুদ, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ প্রমুখ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!