| |

জুভেন্টাসের টানা সপ্তম শিরোপা

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 7:16 pm | May 14, 2018

স্পোর্টস ডেস্ক : শিরোপা নিশ্চিত করতে শেষ দুই ম্যাচে দরকার ছিল এক পয়েন্ট। কাল রোমার সঙ্গে গোলশূন্য করেই কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে গেল জুভেন্টাস। এক ম্যাচ বাকি থাকতেই সিরি ‘আ’ শিরোপা জিতল ‘তুরিনের ওল্ড লেডি’রা।

জুভেন্টাস এই নিয়ে টানা সপ্তম ও সব মিলিয়ে রেকর্ড ৩৪তম বারের মতো সিরি ‘আ’ শিরোপা জিতল। সেই সঙ্গে টানা চতুর্থবারের মতো জিতল ঘরোয়া ‘ডাবল’। চারটিই কোচ মাসিমিলিয়ানো আলেগ্রির প্রথম চার মৌসুমে। গত সপ্তাহে এসি মিলানকে ৪-০ গোলে হারিয়ে ইতালিয়ান কাপ শিরোপা ঘরে তোলে তারা।

ঘরের মাঠের ম্যাচের প্রথমার্ধে আধিপত্য ছিল রোমার। কিন্তু জিয়ানলুইজি বুফনকে ছাড়া খেলতে নামা জুভেন্টাসের বিপক্ষে গোলের ভালো সুযোগ তৈরি করতে পারেনি তারা।

দ্বিতীয়ার্ধে ম্যাচের ৬৮ মিনিটে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন রোমার রাদজা নাইনগোলান। বাকি সময়ে ১০ জন নিয়ে খেলা রোমার বিপক্ষে গোল পায়নি জুভেন্টাসও। তবে শিরোপা নিশ্চিত করতে ড্রই যথেষ্ট ছিল।

দ্বিতীয় স্থানে থাকা নাপোলি কাল সাম্পদরিয়াকে হারিয়েছে ২-০ গোলে। কিন্তু জুভেন্টাসকে তারা আর টপকাতে পারছে না। ৩৭ ম্যাচে জুভেন্টাসের ৯২ পয়েন্ট, নাপোলির ৮৮ পয়েন্ট। লিগের বাকি আর এক ম্যাচ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!