| |

ছাত্রলীগের সম্মেলনে প্রধানমন্ত্রী

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 7:57 pm | May 11, 2018

স্টাফ রিপোর্টার : ক্ষমতাসীন দল আওয়ামী লীগের ঐতিহ্যবাহী ছাত্রসংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ২৯তম সম্মেলনে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। তিনি এই সম্মেলন উদ্বোধন করবেন এবং প্রধান অতিথির ভাষণ দেবেন।

শুক্রবার বিকাল চারটায় রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত এই সম্মেলনে যোগ দেন প্রধানমন্ত্রী।

দুই দিনের এই সম্মেলনে দেশের বিভিন্ন ইউনিটের ছাত্রলীগের নেতাকর্মীরা অংশ নিয়েছেন। এই সম্মেলনে ছাত্রলীগের নতুন নেতৃত্ব বাছাই করা হবে।

সম্মেলন উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যান ও ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় বিভিন্ন বর্ণের ব্যানার-ফেস্টুন ও আলোকসজ্জ্বা করা হয়েছে।

প্রথমে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, এরপর শান্তির প্রতীক পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করবেন শেখ হাসিনা। এরপর শোক প্রস্তাব, সাংগঠনিক প্রতিবেদন, শেখ হাসিনার বক্তৃতার পরে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

সংগঠনের অবিভাবক আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশে দ্বিতীয় অধিবেশনের প্রস্তুতি গ্রহণ করা হবে। রেওয়াজ অনুযায়ী এই অধিবেশনে ভোটপর্ব থাকে। দেশের বিভিন্ন ইউনিটের নির্দিষ্ট ভোটাররা কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচনে ভোট দেন।

এ বছর কেন্দ্রীয় শীর্ষ নেতা নির্বাচনে ভোট পর্ব না থাকলে প্রথম অধিবেশন শেষে সম্মেলনে দ্বিতীয় দিন কেবল আনুষ্ঠানিকতা থাকবে। তবে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ছাত্রলীগের নেতৃত্ব নির্বাচন নিয়ে স্পষ্ট কোনো ঘোষণা না আসায় প্রধানমন্ত্রীর সিদ্ধান্তের অপেক্ষায় সংগঠনটির নেতাকর্মীরা।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!