| | বুধবার, ৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই মুহাররম, ১৪৪১ হিজরী |

সেঞ্চুরিতে মুমিনুলের জবাব

প্রকাশিতঃ ৬:২৩ অপরাহ্ণ | এপ্রিল ২৬, ২০১৭

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ জাতীয় দলে টেস্ট স্পেশালিস্ট হিসেবে খ্যাত মুমিনুল হক। যদিও সীমিত ওভারের ম্যাচগুলো তিনি খারাপ খেলেন না। বরং সীমিত ওভারের বাংলাদেশ জাতীয় দলের অনেক খেলোয়াড়ের চেয়ে গড় এবং স্ট্রাইক রেটে এগিয়ে এ ব্যাটসম্যান। বুধবার বিকেএসপির তিন নম্বর মাঠে আরও একবার প্রমাণ রাখলেন তার। তুলে নিলেন ঢাকা প্রিমিয়ার ডিভিশন লিগে (লিস্ট এ) ক্যারিয়ারের তৃতীয় সেঞ্চুরি।

আগের দিন বৃষ্টি হওয়ায় টস জিতে গাজী গ্রুপকে ব্যাটিংয়ে পাঠায় প্রাইম দোলেশ্বর। ব্যাট করতে নেমে শুরুতেই চাপে পড়ে গাজী গ্রুপ। দলীয় ৯ রানেই বিদায় নেন দুই ওপেনার বিজয় (৩) ও জহুরুল ইসলাম (২)। দলের এমন বিপর্যয়ে অধিনায়ক নাসিরকে সঙ্গে নিয়ে দলের হাল ধরেন মুমিনুল। প্রথমে দেখে শুনে ব্যাট চালাতে থাকলেও আসতে আসতে খোলস ছেড়ে বেরোতে থাকেন। ৫৪ বলে তুলে নেন হাফ সেঞ্চুরি।

হাফ সেঞ্চুরির পর আরও বেশি আগ্রাসী হয়ে ওঠেন মুমিনুল। মাত্র ৮৯ বলে দেখা পান লিস্ট এ ক্রিকেটের ক্যারিয়ারের তৃতীয় সেঞ্চুরি। তবে সেঞ্চুরির পর বোলারদের উপর রীতিমত চড়াও হন মুমিনুল। পরের ৫২ রান করতে খেলেছেন মাত্র ৩১ বল। অবশেষে ১২০ বলে ১৬ চার ৬ ছয়ে ১৫২ রানে থাকে ইনিংস।

এদিকে মুমিনুলের সামনে সুযোগ ছিল তামিমের রেকর্ড ভেঙে লিস্ট এ ক্রিকেটে বাংলাদেশের হয়ে সর্বোচ্চ রানের ইনিংসটা নিজের করে নেওয়ার। তবে ছয় রানের আফসসে শেষ হয় মুমিনুলের ইনিংস।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares