| |

মীরসরাই উপজেলা ছাত্রদলের নতুন কমিটি গঠিত

প্রকাশিতঃ 11:38 pm | May 08, 2018

মীরসরাই প্রতিনিধি : মীরসরাই উপজেলা ছাত্রদলের দ্বি-বার্ষিক সম্মেলনও কমিটি গঠন সম্পন্ন হয়েছে। শুক্রবার (৪ মে) উপজেলার বারইয়ারহাট পৌরসভায় ছাত্রদলের অস্থায়ী কার্যালয়ে দ্বি-বার্ষিক সম্মেলন উপজেলা ২০ দলীয় জোট ছাত্র-ঐক্য সংগ্রাম পরিষদের আহবায়ক ও উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মোজাম্মেল হোসেনের পরিচালনায় এবং উপজেলা ছাত্রদলের আহবায়ক শাহ মো. ফোরকান উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মোহাম্মদ আলমগীর।

সম্মেলনে প্রধান বক্তা ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক গাজী নিজাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ভূঁইয়া। সম্মেলনে উপজেলার ১৬ টি ইউনিয়নের ছাত্রদলের প্রতিনিধিদের প্রত্যক্ষ ভোটে ও তাদের উপস্থিতিতে ৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

মূল কমিটিকে আগামী ১ সপ্তাহের মধ্যে ১০১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করার নির্দেশনা দেওয়া হয়। কমিটির সভাপতি নির্বাচিত হয় আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক সেলিম উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি শেখ রাসেল, সিনিয়র যুগ্ন-সাধারণ সম্পাদক জাহিদুল হাসান মাসুদ, সাংগঠনিক সম্পাদক দাউদুল ইসলাম।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!