| |

ছাত্রলীগের বিশ্ববিদ্যালয় শাখার যুগ্ন সম্পাদক হলেন রিফাত

প্রকাশিতঃ 8:34 pm | May 05, 2018

মজিবুর,গৌরীপুর থেকে : বাংলাদেশ বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন ময়মনসিংহের গৌরীপুরের ত্যাগী ছাত্রলীগ নেতা রাজধানীর বাংলাদেশ বিশ্ববিদ্যালয়ের ছাত্র ফজলে রাব্বি খান রিফাত। ছাত্রলীগের কেন্দ্রিয় কমিটির সভাপতি মোঃ সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসাইন ২মে উল্লেখিত বেসরকারি বিশ্ববিদ্যালয়ের কমিটি অনুমোদন করেন।

উল্লেখ্য ফজলে রাব্বি খান রিফাত গৌরীপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, গৌরীপুর সরকারি কলেজের সাবেক ভি.পি ও সাবেক ইউপি চেয়ারম্যান দেওয়ান কাঞ্চন খানের পুত্র। তার গ্রামের বাড়ি এ উপজেলার মাওহা ইউনিয়নে ও বর্তমান বাসা পৌর শহরের স্টেশন রোড এলাকায়।

রাজধানীতে অবস্থান করে রিফাত ছাত্রলীগের কেন্দ্রিয় কর্মসূচীতে সক্রিয় ভূমিকা পালন করে আসছেন। এর আগে গৌরীপুরে ছাত্রলীগের কর্মকান্ডে তিনি একজন সক্রিয় নেতা হিসেবে ভূমিকা পালন করেন। ফজলে রাব্বি খান রিফাতকে উল্লেখিত কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক নির্বাচিত করায় ছাত্রলীগের কেন্দ্রিয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে অভিনন্দন ও শুভেচ্ছা জানান জেলা ছাত্রলীগের সাবেক সদস্য ও গৌরীপুর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক মশিউর রহমান কাউসার, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি নাজিমূল ইসলাম শুভ, আলী আসকর সোহাগ, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনি ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।