| |

চাঁপাইনবাবগঞ্জে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশিতঃ 12:39 am | May 05, 2018

ফয়সাল আজম অপু , বিশেষ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার বারোঘোরিয়া এলাকায় মহাসড়কে ট্রাকটারের ধাক্কায় অপর একটি ট্রাকের চাপায় পিষ্ট হয়ে হাসান আলি(২০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। নিহত হাসান আলি(২০) নিমগাছি গ্রামের মোঃ ওবাইদুল হকের ছেলে।

চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেষানের কর্তব্যরত ফায়ারম্যান আমির সোহেল বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত হাসান আলি শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে মোটরসাইকেল যোগে নিজ বাড়ী ফিরছিলেন। এসময় বারোঘরিয়া এলাকায় একটি ট্রাকটারকে ওভারটেক করতে গেলে ধাক্কা দেয়, মোটরসাইকেলের পিছনে থাকা হাসান আলি ছিটকে আরেকটি ট্রাক সামনে হতে এসে চাপা দিলে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন হাসান আলি। তবে মোটরসাইকেল চালক গুরুতর আহত হয়ে প্রাণে বেচেঁ যান।

সদর মডেল থানার ওসি(অপারেশন) ইদরিশ আলি জানান, ট্রাকে পিষ্ট হয়ে নিহত হওয়ার খবর পেয়ে স্থানীয়রা ধাওয়া করে ট্রাকটি ও ট্রাক চালককে আটক করে পুলিশে খবর দিলে উদ্ধার করে থানায় নিয়ে আসে ও লাশ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। সদর মডেল থানায় একটি মামলা হয়েছে বলেও জানান তিনি।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!