| |

ত্রিশাল পৌরসভায় এক দফা দাবি বাস্তবায়নের লক্ষে কর্ম বিরতি

প্রকাশিতঃ 6:02 pm | April 26, 2017

ত্রিশাল প্রতিনিধি : ময়মনসিংহের ত্রিশালে কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে এক দফা দাবি বাস্তবায়নের লক্ষে ত্রিশাল পৌর সভায় কর্মকর্তা কর্মচারীদের বেতন ভাতা সরকারি কোষাগার থেকে প্রদানের দাবিতে বুধবার কর্ম বিরতিও অবস্থান কর্মসুচী ত্রিশাল পৌরসভা কার্যালয়ের সামনেপালিত হয়েছে। বাংলাদেশ পৌরসভা কর্মকর্তা কর্মচারী এসোসিয়েশন ত্রিশাল পৌর শাখার উদ্দ্যেগে সকাল ১১টা থেকে দুপুর ১২টা পযর্ন্ত এ কর্ম বিরতি পালিত হয়।

ত্রিশাল পৌরসভা কর্মকর্তা কর্মচারী এসোসিয়েশনের সভাপতি সুব্রত তরফদারের সভাপতিত্বে ও হিসাব রক্ষন কর্মকর্তা ত্রিশাল পৌর সভা কর্মকর্তা কর্মচারী এসোসিয়েশনের সাধারণ সস্পাদক কফিল উদ্দিনের পরিচালনায়, দ্রুত এক দফা দাবি বাস্তবায়নের লক্ষে বক্তব্য রাখেন পৌর সচিব নজরুল ইসলাম, প্রশাসনিক কর্মকর্তা মনিরুজ্জামান, প্রধান সহকারী ও ময়মনসিংহ বিভাগীয় পৌর কর্মকর্তা কর্মচারী এসোসিয়েশনের সাধারণ সস্পাদক এছাহাক আলী, ত্রিশাল পৌর সভার লাইসেন্স পরিদর্শক ও ময়মনসিংহ বিভাগীয় পৌর কর্মকর্তা কর্মচারী এসোসিয়েশনের কোষাধ্যক্ষ আব্দুর রাজ্জাক প্রমুখ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares