| |

পটিয়ায় মাদ্রাসার ছাত্রকে পিটিয়ে জখমের অভিযোগ

প্রকাশিতঃ 9:48 pm | April 26, 2018

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : পটিয়ায় হযরত শাহচান্দ আউলিয়া মাদ্রাসার দশম শ্রেণীর ছাত্র মো: সাজ্জাদ হোসেন (১৪) কে পিটিয়ে জখম করেছে মর্মে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গত বুধবার দুপুর ১ টায় মাদ্রাসা সংলগ্ন এলাকায়।

এ ঘটনায় পৌরসভার ৮নং ওয়ার্ড দক্ষিণ গোবিন্দারখীলের সাজ্জাদ হোসেনের নুর হোসেন বাদী হয়ে কচুয়াই ইউনিয়নের শেখ মোহাম্মদ পাড়ার জহিরুল আলমের পুত্র কৃষক মাহবুল আলমের বিরুদ্ধে পটিয়া থানায় অভিযোগ দায়ের করেছে।

থানার দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়, নুর হোসেনের পুত্র সাজ্জাদ হোসেন পটিয়ার হযরত শাহচান্দ আউলিয়া মাদ্রাসার দশম শ্রেণীর এর ছাত্র। গত বুধবার মাদ্রাসার টিফিন ছুটিতে কয়েকজন বন্ধু মিলে মাদ্রাসা সংলগ্ন কৃষি জমিতে ঘুরতে গেলে মাহবুল আলম তার তরমুজ ক্ষেত নষ্ট করেছে মর্মে অভিযোগ তুলে সাজ্জাদ হোসেনকে এলোপাতারি পিটিয়ে জখম করে।

এসময় স্থানীয় কয়েকজন লোক সাজ্জাদকে উদ্ধার করে পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য প্রেরণ করে। সাজ্জাদের পিতা নুর হোসেন ঘটনাটি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।