| |

নাটোরে আট পৌরসভায় কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

প্রকাশিতঃ 5:58 pm | April 26, 2017

নাটোর প্রতিনিধি : সরকারি কোষাগার থেকে বেতন-ভাতা ও পেনশন সুবিধা প্রদানের দাবিতে নাটোরের আট পৌরসভায় ঘন্টাব্যাপী মানববন্ধন ও অবস্থান ধর্মঘট কর্মসুচী পালন করেছে কর্মকর্তা-কর্মচারীর।

বুধবার বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বাংলাদেশ পৌর কর্মকর্তা-কর্মচারী এ্যাসোসিয়েশন নাটোর জেলা কমিটির ডাকে এই কর্মসুচী পালন করা হয়। এছাড়া প্রায় দুই ঘন্টা কলম বিরতি পালন করা হয়।

এসব কর্মসুচী চলাকালে বক্তব্য রাখেন, নাটোর পৌরসভায় এ্যাসোসিয়েশনের জেলা কমিটির সভাপতি জুলফিকুল হায়দার বাবু, পৌর কমিটির সভাপতি প্রভাত কুমার চন্দ, সম্পাদক কাজী শরিফুল ইসলাম, সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, নির্বাহী প্রকৌশলী রেজাউল ইসলাম প্রমুখ। এসময় একাত্মতা ঘোষণা করে বক্তব্য রাখেন কাউন্সিলর ফরহাদ হোসেন, আরিফুর রহমান মাসুম, এনামুর রহমান চিনু, কোহিনুর বেগম পান্না।

নলডাঙ্গা পৌরসভায় বক্তব্য এ্যাসোসিয়েশনের সভাপতি বুলবুল আহম্মেদ, সাধারন সম্পাদক লিয়াকত আলী, সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান, সচিব শাফিউল কবির, হিসাব শাখার কর্মকর্তা ওমর ফারুক স্বপন প্রমুখ।

সিংড়া পৌরসভায় এ্যাসোসিয়েশনের সভাপতি জিল্লুর রহমান জুয়েল, সাধারণ সম্পাদক জাহিদ হোসেন, পৌর সচিব আব্দুল মতিন, কর্মকর্তা রাকিবুল ইসলাম প্রমুখ।

গোপালপুর পৌরসভায় কর্মকর্তা-কর্মচারী এ্যাসোসিয়েশনের সভাপতি আনিছুর রহমান, সহ-সভাপতি সহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক মকবুল হোসেন, জেলা কমিটির সদস্য জুয়েল ইসলাম প্রমূখ। এছাড়া বনপাড়া পৌরসভায় জেলা কমিটির সভাপতি আব্দুল হামিদ, পৌর কমিটির সাধারন সম্পাদক আকুল হোসেন, সচিব রেজাউল করিম, বড়াইগ্রামে সভাপতি মোস্তাফিজুর রহমান বুকুল, সাধারণ সম্পাদক আবুল কাশেম, সচিব জালাল আহম্মেদ, গুরুদাসপুরে সভাপতি শাহ নেওয়াজ আলী, সম্পাদক দিল মোহাম্মদ, সোহরাব হোসেন, বাগাতিপাড়ায় সভাপতি সেলিম হোসেন, সম্পাদক উত্তম, কুমার ভৌমিক, নাজনিন আক্তার, সাকলাইন হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, অবিলম্বে তাদের বেতন-ভাতা ও পেনশন সুবিধা সরকারী কোষাগার থেকে প্রদানের ব্যবস্থা গ্রহণ না করলে বৃহত্তর আন্দোলনের ডাক দেবেন। আগামী সাত দিনের মধ্যে স্থানীয় সংসদ সদস্যদের কাছে স্মারকলিপি পেশ করা হবে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares