| |

পটিয়া জাপার যৌথ সভায় একাদশ সংসদ নির্বাচনে প্রস্তুতি নেওয়ার আহবান

প্রকাশিতঃ 10:17 pm | April 21, 2018

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও দক্ষিণ জেলার সভাপতি সামশুল আলম মাষ্টার বলেছেন, আগামী একাদশ সংসদ নির্বাচনে প্রস্তুতি গ্রহণ করতে এখন থেকে জাতীয় পার্টির নেতাকর্মীদের সকল ভেদাভেদ ভুলে এরশাদের নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে লাঙ্গলকে বিজয়ী করতে শপথ নিতে হবে। তিনি গতকাল শনিবার বিকেলে দলীয় কার্যালয়ে পটিয়া উপজেলা ও পৌর জাতীয় পার্টির যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।

উপজেলা জাপার সভাপতি মুক্তিযোদ্ধা রফিক আহমদের সভাপতিত্বে ও পটিয়া পৌর জাপার সভাপতি সাবেক কমিশনার নুরুল ইসলামের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য আমান উল্লাহ আমান। বক্তব্য রাখেন উপজেলা জাপার সেক্রেটারী কাজী খোরশেদ আলম, পটিয়া পৌর সহ-সভাপতি আবদুর রহমান বাবুল, সেলিম চৌধুরী, সাধারণ সম্পাদক মোস্তাক আহমদ, উপজেলা সহ-সভাপতি ফরিদ আহমদ চৌধুরী, নাজিম উদ্দিন মজুমদার, দক্ষিণ জেলা যুব সংহতির সভাপতি জাহাঙ্গীর মেম্বার, জাপা নেতা মনির আহমদ চেয়ারম্যান, রঞ্জন ধর, আমিনুর রহমান খান, জসিম উদ্দিন বাবর, নুরুচ্ছফা সরকার, নেজাম সও:, মো: জাফর, হাসান, জালাল, আমিন, নুরুন্নবী প্রমুখ।

 


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!