| |

ময়মনসিংহে গোয়েন্দা পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার নিহত

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 9:50 pm | April 21, 2018

সেলিম রানা , ফুলপুর ময়মনসিংহ : ময়মনসিংহের ফুলপুর উপজেলায় গোয়েন্দা পুলিশের সঙ্গে  বন্দুকযুদ্ধে আবদুর রাজ্জাক (৪০) নামে এক ডাকাত সর্দার নিহত হয়েছেন।

শনিবার ভোররাত সাড়ে ৪টার দিকে ফুলপুর পৌর এলাকার ময়মনসিংহ-শেরপুর আঞ্চলিক সড়কের গুদারিয়ায় এ ঘটনা ঘটে।

পুলিশের দাবি, নিহত আবদুর রাজ্জাক সিএনজিচালিত অটোরিকশা ছিনতাইকারী ও একজন পেশাদার ডাকাত সর্দার। তিনি গত ২১ মার্চ ফুলপুর উপজেলায় সিএনজিচালিত অটোরিকশা চালক আলিম উদ্দিন হত্যার সঙ্গে জড়িত ছিলেন।

ডাকাত সর্দারের সাথে বন্দুকযুদ্ধে ডিবির এসআই জিন্নাহসহ দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। আহত পুলিশ সদস্যগণ পুলিশ লাইন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নিহত ডাকাত সরদার রাজ্জাক বরগুনা জেলার বরগুনা থানার লবনগোলা গ্রামের মৃত আব্দুল লতিফ এর পুত্র বলে জানান গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিকুর রহমান।

ফুলপুর থানার ওসি একেএম মাহবুব আলম জানান, ভোররাত ৪টার দিকে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল ফুলপুরে অভিযানে আসে। তারা ফুলপুর পশু হাসপাতালের কাছে পৌঁছালে তাদের গাড়ী ব্যারিকেড দিয়ে ডাকাতির চেষ্টা কালে পুলিশের দিকে গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি ছুড়ে। এ সময় ডাকাত সরদার রাজ্জাক আহত হয়। পরে আহত ব্যক্তিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসাপাতাল পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, শেরপুর জেলার নকলা উপজেলার সিএনজিচালিত অটোরিকশা চালক আলিম উদ্দিন প্রতিদিনের মতো গত ২১ মার্চ অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফিরেননি।

এ ব্যাপারে পরের দিন তার বাবা আবু বক্কর ছিদ্দিক নকলা থানায় একটিসাধারণ ডায়েরি (জিডি) করেন।২২ মার্চ ফুলপুর উপজেলার সাহাপুর দারুল উলুম নুরানিয়া ও হাফিজিয়ামাদ্রাসার ছাত্ররা বিকালে মাঠে খেলার সময় দুর্গন্ধ পায়। এর সূত্রধরেই সেখানে গিয়ে হাত-পা রশি দিয়ে বাঁধা, নাকে-মুখে টেপ লাগানো অবস্থায় একজনকে পড়ে থাকতে দেখা যায়।

পরে পুলিশ আলিম উদ্দিনের লাশ উদ্ধার করে।খবর পেয়ে নকলা থেকে আবু বক্কর ছিদ্দিক এসে ছেলে আলিম উদ্দিনের লাশ শনাক্ত করেন। পুলিশের ধারণা, আলিমকে হত্যার পর তার অটোরিকশাটি দুর্বৃত্তরা ছিনতাই করে নিয়ে যায়। এ ঘটনার সঙ্গে নিহতরাজ্জাক জড়িত ছিলেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!