| |

গৌরীপুরে ন্যাশনাল সার্ভিসের সুবিধাভোগীদের মাঝে এটিএম ডেবিট কার্ড বিতরণ

প্রকাশিতঃ 9:12 pm | April 21, 2018

মজিবুর,গৌরীপুর থেকে : ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় ন্যাশনাল সার্ভিস কর্মসূচীর (৬ষ্ট পর্ব) ১ম ব্যাচের সুবিধাভোগী ৯৪৩ জন স্থানীয় যুবক/যুবনারীদের মাঝে ডাচ বাংলা ব্যাংকের এটিম ডেবিট কার্ড বিতরণ করা হয়েছে।

শনিবার (২১ এপ্রিল) বিকেলে স্থানীয় পাবলিক হলে আনুষ্ঠানিকভাবে কার্ড বিতরণ করেন নবাগত উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম। এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা নন্দন কুমার দেবনাথ, উপজেলা হিসাবরক্ষন কর্মকর্তা মেঘ লাল মন্ডল, গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ রইছ উদ্দিন, মশিউর রহমান কাউসার, সাংবাদিক হুমাযূন কবির, উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের সিএস মোঃ সাইফুল ইসলাম, প্রিয়ব্রত নাগ, জিএম সেলিম রেজা, অফিস সহকারি আনিছুর রহমানসহ ডাচ বাংলা ব্যাংকের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ। উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা নন্দন কুমার দেবনাথ জানান উক্ত এটিএম কার্ডের মাধ্যমে ডাচ-বাংলা ব্যাংকের যেকোন বুথ থেকে ন্যাশনাল সার্ভিসের সুবিধাভোগীরা তাদের প্রশিক্ষণ ভাতা ও কর্মভাতা উত্তোলন করতে পারবেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!