| |

সড়ক দূর্ঘটনায় সাংবাদিকের শ্বশুর নিহত

প্রকাশিতঃ 2:42 pm | April 21, 2018

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চাঁপাইনবাবগঞ্জ-আমনুরা স্থানীয় সড়কের আতাহির নামক স্থানে নবাব অটো রাইস মিলের সামনে ট্রাকটারের চাপায় শিবগঞ্জ উপজেলার চকভবানীপুর(কটাপাড়া) গ্রামের আকবর আলি বিশ্বাস(৫৫)নামেগজ একজন নিহত হয়েছেন।

নিহত আকবর আলি বিশ্বাস জেলার শিবগঞ্জ উপজেলার ঘোড়াপাখিয়া ইউনিয়নের মৃত আয়েশ উদ্দীন বিশ্বাসের ছেলে। জেলা ফায়ার সার্ভিস কর্মকর্তা আব্দুল হামিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, শনিবার সকাল ৯টার দিকে মোটর সাইকেল যোগে চাঁপাইনবাবগঞ্জ হতে আমনুরা যাচ্ছিলেন আকবর আলি বিশ্বাস। আতাহার এলাকায় পৌঁছলে আমনুরাগামী ইট ভর্তি একটি ট্রাকটার পিছন দিক থেকে তাকে চাপা দেয়। স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পর ট্রাকটারের চালক ও সহকারি পালিয়ে গেলেও ঘাতক ট্রাকটারটি জব্দ করে সদর থানা পুলিশ। নিহত আকবর আলি বিশ্বাস ৫ মেয়ে ও ৩ ছেলের পিতা।

সদর থানার এসআই জিন্নাত আলি জানান, সদর হাসপাতালে লাশের ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। চালক ও তার সহকারিকে ধরতে অভিযান চলছে। উল্লেখ্য নিহত আকবর আলি বিশ্বাস এশিয়ান টিভির চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি সাংবাদিক ফয়সাল আজম অপুর শ্বশুর।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।