| |

ভাঙ্গুড়ায় ট্রেনের ধাক্কায় এনজিও কর্মীর মৃত্যু

প্রকাশিতঃ 2:36 pm | April 21, 2018

ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়ায় ট্রেনের ধাক্কায় শরিফুল ইসলাম (২২) নামের এক এনজিও কর্মীর মৃত্যু হয়েছে। গত শুক্রবার রাত সাড়ে সাতটার দিকে উপজেলার কৈডাঙ্গা রেলব্রীজ এলাকায় এঘটনা ঘটে। নিহত শরিফুল ইসলাম বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার দক্ষিণ শ্যামপুর গ্রামের ইয়াছিন প্রাং এর ছেলে ও শাহজাদপুর অজ্ঞাত একটি এনজিওতে চাকরি করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শরিফুল রাত সাড়ে ৭টার দিকে কৈডাঙ্গা রেলব্রীজের উপর দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এসময় ঢাকা থেকে ছেড়ে আসা রাজশাহী গামী আন্তঃনগর সিল্কসিটি এক্সপ্রেস ট্রেন এসে তাকে সজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে রাত সাড়ে ৯টার দিকে পুলিশ মরদেহ উদ্ধার করে ভাঙ্গুড়া থানায় নিয়ে আসেন।

এব্যাপারে ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জুয়েল বলেন, নিহত শরিফুল কি কারণে ওই এলাকায় এসেছিল তা জানা যায় নি। তবে থানায় একটি ইউডি মামলা হয়েছে এবং অভিযোগ না থাকায় লাশটি তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।