| |

খালেদার সঙ্গে ফখরুলদের সাক্ষাৎ কাল বিকেলে

প্রকাশিতঃ 2:32 pm | April 21, 2018

স্টাফ রিপোর্টার : আগামীকাল (রবিবার) কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ হচ্ছে বিএনপি নেতাদের।কারা সূত্রে এ তথ্য জানা গেছে।

কারা সূত্র জানায়, বৃহস্পতিবার যে দেখা করার কথা ছিল সেই অনুমতিতেই রবিবার দুপুর ২টার পর বিএনপি নেতারা খালেদা জিয়ার সঙ্গে দেখা করার সুযোগ পাবেন।

এর আগে গত বৃহস্পতিবার বিকেল ৩টা ৩০ মিনিটে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও নজরুল ইসলাম খান পুরান ঢাকার নাজিম উদ্দিন রোডের কারাগারে খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে যান। সেদিন কারাগারে অসুন্ধান কক্ষে ২০ মিনিটের বেশি সময় অপেক্ষা করেও তার দেখা করতে পারেনি বিএনপি নেতারা।

এছাড়া গতকাল (শুক্রবার) বিকেলে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাত করতে কারাগারে যান তার স্বজনরা। তারাও খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে পারেননি। দীর্ঘক্ষণ অপেক্ষার পর কারা কর্তৃপক্ষ তাদের জানান- ‘বেগম জিয়া অসুস্থ। এ কারণে তিনি দেখা করতে পারবেন না।’ দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী পরে সাংবাদিকদের একথা জানান।

প্রসঙ্গত, গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় পাঁচ বছরের সাজার রায়ের পর থেকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে পুরান ঢাকার নাজিমউদ্দিন সড়কে কেন্দ্রীয় কারাগারে রাখা হয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!