| |

রাজীব-হৃদয়ের হাতের পর রোজির পা বিচ্ছিন্ন

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 2:28 pm | April 21, 2018

স্টাফ রিপোর্টার : দুই বাসের রেষারেষিতে হাত হারিয়ে মারা যাওয়া রাজীবের শোক কাটতে না কাটতেই এবার ঢাকায় বিআরটিসির বাসের চাকায় পিষ্ট হয়ে পা বিচ্ছিন্ন হলো রোজি নামের এক তরুণীর। গত ১৭ এপ্রিল গোপালগঞ্জে ট্রাকের ধাক্কায় বিচ্ছিন্ন হয় হৃদয়ের হাত।

শুক্রবার (২০ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর বনানীর চেয়ারম্যান বাড়ির সামনে রোজির পা হারাতে হলো। রোজি বর্তমানে রাজধানীর পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন।

বনানী থানার ডিউটি অফিসার (এসআই) শামছুল হক বলেন, বিআরটিসির ঢাকা মেট্রো ব ১১- ৫৭৩৩ বাসের ধাক্কায় মেয়েটির ডান পায় বিচ্ছিন্ন হয়ে গেছে। ঘাতক বাসচালককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

রোজিকে পঙ্গু হাসপাতালে নিয়ে আসা প্রত্যক্ষদর্শী কাউসার আহমেদ জানান, বনানীর চেয়ারম্যান বাড়ি ফুটওভার ব্রিজের নিচ থেকে ২০ হাত দূরে রাস্তা পারাপারের সময় হঠাৎ রোজি রাস্তায় পড়ে যান। এ সময় মহাখালী থেকে উত্তরাগামী বিআরটিসির একটি দোতলা বাস তার ডান পায়ের ওপর দিয়ে চলে যায়। সঙ্গে সঙ্গে হাঁটু থেকে বিচ্ছিন্ন হয়ে যায় পায়ের নিচের অংশ।

রোজি বনানী নিকেতনের একটি বাসায় গৃহকর্মীর কাজ করেন।

উল্লেখ্য, গত ৩ এপ্রিল সরকারি তিতুমীর কলেজের স্নাতকের (বাণিজ্য) দ্বিতীয় বর্ষের ছাত্র রাজীব হোসেন (২১ ) রাজধানীর কারওয়ান বাজারে দুই বাসের রেষারেষিতে চাপা পড়ে হাত হারান। চিকিৎসাধীন অবস্থায় ১৪দিন পর ১৬ এপ্রিল দিবাগত রাত সাড়ে ১২টায় তিনি মারা যান।

আর গত ১৭ এপ্রিল গোপালগঞ্জে ট্রাকের ধাক্কায় বাসের সরকারী হৃদয় শেখের হাত বিচ্ছিন্ন হয়। এরপর তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!