| |

ময়মনসিংহে ডিবি পুলিশ কর্তৃক নগদ টাকা ও চুরি যাওয়া মোবাইলসহ চোর আটক

প্রকাশিতঃ 12:53 am | April 21, 2018

জোটন চন্দ্র ঘোষ : হালুয়াঘাট উপজেলার পুরাতন বাসটার্মিনাল এলাকায় অবস্থিত জেএস টেলিকম সেন্টারে দুর্ধর্ষ চুরির ঘটনায় নগদ টাকা ও ১০টি মোবাইল ফোনসহ চোরকে আটক করেছে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ।

জানা যায়, ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিকুর রহমানের নেতৃত্বে গোয়েন্দা পুলিশের এস আই পরিমল সঙ্গীয় ফোর্সসহ তথ্যপ্রযোক্তি ব্যবহারের মাধ্যমে গত ৪ এপ্রিল ঢাকার মোহাম্মদপুর এলাকার যে এস ট্রেডার্স নামক মোবাইলের দোকান থেকে চুরি যাওয়া মোবাইল বিক্রির নগদ এক লক্ষ টাকা ও ১০টি মোবাইলসহ আটক করেন। আটককৃত মোবাইল চোর লক্ষীপুর জেলার রামগাতি থানার কালীডাঙ্গা গ্রামের মৃত নুরুল আমিনের পুত্র সোহেল (২৪) ।

জেএস টেলিকম সেন্টারের মালিক নাজমুল জানান, চুরি যাওয়া কয়েকটি মোবাইল উদ্ধার  হয়েছে । বাকী মোবাইলগুলো সে বিভিন্ন জায়গায় বিক্রি করে দিয়েছে। গত ২৪ ফেব্রুয়ারী রাতে  সিলিং ও টিন কেটে প্রায় ১১ লক্ষ টাকার মালামাল চুরি করে নিয়ে যায় এই সোহেল। এন্ড্রয়েড অপু মোবাইল সেট ১ লক্ষ এগারো হাজার টাকার, স্যামসাং ২ লক্ষ ৩০ হাজার টাকার, নকিয়া ৬৬ হাজার ৯ শত টাকার, এম আই ৩ লক্ষ ৫৬ হাজার ২ শত টাকার, টেকনু ৪৫ হাজার ৫ শত ৯০ টাকার, স্যামফুনি ২১ হাজার ১০ টাকার, আইটেল ২০ হাজার ৪ শত ৮০ টাকার, ওয়াল্টন ৬৪ হাজার ৯ শত টাকার, হাওয়েই ৪০ হাজার টাকার, লাভা ১২ হাজার ৯ শত টাকার, এইচ টি সি ৯ হাজার টাকার ও সিম, মেমোরিকার্ড, বিকাশের লোর্ড কার্ড, এম বি কার্ড মিলে আরো প্রায় দেড় লক্ষ টাকার মালামাল চুরি হয়।

আটকের বিষয়টি নিশ্চিত করে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিকুর রহমান দৈনিক সময় সংবাদকে জানান,আটককৃত ব্যক্তির নিকট থেকে ১০টি চুরাই মোবাইল ফোন ও মোবাইল বিক্রির নগদ প্রায় ১ লক্ষ টাকা উদ্বার করা হয়েছে। আটকৃত আসামী আদালতে স্বীকারিক্ত মূলক জবানবন্দী প্রদান করেছেন বলে জানান।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।