| |

বাগেরহাটে ক্যান্সার-কিডনি-লিভারের ৪৫ রোগীকে আর্থিক সহায়তা

প্রকাশিতঃ 5:37 pm | April 19, 2018

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটে ক্যান্সার ও হার্ট ছিদ্র রোগে আক্রান্ত ৪৫ রোগীকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার সমাজকল্যাণ মন্ত্রণালয়ের পক্ষ থেকে প্রত্যেক রোগিকে ৫০ হাজার টাকার চেক প্রদান করেন সমাজকল্যাণ মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ডা. মোজাম্মেল হোসেন এমপি।

সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক কানিজ মোস্তফার সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে জেলার ৯টি উপজেলার মোট ৪৫ জন রোগীর প্রত্যেককে ৫০ হাজার টাকা করে মোট ২২ লাখ ৫০ হাজার টাকা প্রদান করা হয়।

চেক বিতরণ অনুষ্ঠানে ডা. মোজাম্মেল হোসেন এমপি বলেন, সমাজসেবা অধিদপ্তরের মাধ্যমে সাড়া দেশে এ কার্যক্রম পরিচালিত হচ্ছে। ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, হার্ট, স্ট্রোকে প্যাটরালাইজ্ড হয়ে বিছানায় শুয়ে আছেন এ ধরনের রোগীদের ও অভিভাবকদের সমাজসেবা অফিস থেকে আবেদন ফরম সংগ্রহ করার জন্য তিনি অনুরোধ করেছেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।