| |

ধামরাইয়ে মুজিব নগর দিবস উপলক্ষে র‌্যালি

প্রকাশিতঃ 9:58 pm | April 15, 2018

স্টাফ রিপোর্টার : মুজিব নগর দিবস উপলক্ষে র‌্যালি আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে ঢাকার ধামরাইয়ে।

বরিবার সকাল দশটায় ধামরাই পৌর এলাকার ঢুলিভীটায় মন্নু কমিউনিটি সেন্টারে উপজেলা আওয়ামীলীগ ও মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে এই র‌্যালী আলোচনা সভা ও সাাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সকাল এগারটায় একাত্তরের যুদ্ধকালীন মুক্তিযোদ্ধা কমান্ডার বনেজীর আহমদের নের্তৃত্বে মুজিব নগর দিবস পালন উপলক্ষে মন্নু কমিউনিটি সেন্টার থেকে বের ঢাকা আরিচা মহা সড়ক দিয়ে ঢুলিভীটায় ঘুরে পুনরায় মন্নু কমিউনিটি সেন্টার গিয়ে শেষ করে।

এই অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা, রাজনৈতিক ব্যক্তিবর্গ, স্থানীয় বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ গ্রহন করেন।
এরপর জাতীয় সঙ্গীত পরিবেশনার মধ্য দিয়ে এই অনুষ্ঠানের কয়েক শত মুক্তিযোদ্ধার উপস্থিতিতে আলোচনা সভার শুভ উদ্ধোধন করেছেন একাত্তরের মুক্তিযোদ্ধা সংগঠক, ধামরাইয়ের প্রথম সাংসদ ( ১৯৭০ বঙ্গবন্ধুর সময়ে) সমাজ সেবক আলহাজ্ব মোঃ জামাল উদ্দিন আহম্মদ।

ধামরাই থানা মুক্তিযোদ্ধা সংসদের নির্বাচিত কমান্ডার মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ আব্দুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এই আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ধামরাইয়ের সাবেক সাংসদ “বায়রা” ও ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সম্ভাব্য প্রার্থী মুক্তিযোদ্ধো আলহাজ্ব বেনজীর আহমদ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক সচিব ও রাষ্ট্র দূত মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন ,সাবেক ধামরাই উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শরিফুল ইসলাম খান, ধামরাই থানা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা সাখাওয়াত হোসেন সাকু, সাবেক কৃষি ব্যাংকের শাখা ব্যবস্থাপক মুক্তিযোদ্ধা অজিত চক্রবর্তী.দলাল চন্দ্র সরকার, সাবেক বাংলাদেশ কৃষি ব্যাংকের জেনারেল ম্যানেজার মুক্তিযোদ্ধা নিতাই চাদ-দাস, বিএডিসির সাবেক পরিচালক মুক্তিযোদ্ধা নুরু উজ জামান, বাংলাদেশ কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের পরিচালক মুক্তিযোদ্ধা আব্দুর রহমান খান।

আলোচনা সভার আগে ও সভা শেষে স্থানীয় দোয়েল শিল্পী গোষ্ঠির এক দল শিল্পী শহিদুর রহমান টিপুর পরিচালনায় জম্পেশ এক সাংস্কৃতিক অনুষ্ঠান উপহার দেন। সঙ্গীত পরিবেশন করেন নৃত্যে পৃথা সন্নাসী, বুশরা, ক্ষুদে রাজ রজশিল্পী তানহা, তিথি, জাবির হোসেন চৌধুরী টিটু সহ আরো অনেকে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।