| |

হালুয়াঘাটে হত্যা মামলায় পিতা মাতা ও ২ বছরের কন্যা শিশুসহ ২ মেয়ে জেল হাজতে

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 9:32 pm | April 15, 2018

হালুয়াঘাট (ময়মনসিংহ)প্রতিনিধি : হালুয়াঘাটে তুচ্ছ ঘটনায় ফুজায়েল তালুকদার(২৮) নামে এক মানসিক ভারসাম্যহীন যুবক খুনের ঘটনায় ২বছরের এক কন্যা শিশুসহ পিতা মাতা ও ১৬ বছর বয়সী এক কন্যাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, মোরগ ছেড়ে দেওয়ার তুচ্ছ ঘটনায় গত ৭ মার্চ বুধবার সন্ধায় পূর্ব বিরোধের জের ধরে আহত হয় ফুজায়েল তালুকদার। তিনদিন হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর গত ৯ মার্চ শুক্রবার সকালে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মানসিক ভারসাম্যহীন যুবক ফুজায়েল মৃত্যু বরণ করেন । ফুজায়েল কুতিকুড়া গ্রামের মৃত আব্দুল মন্নাফ আকন্দের পুত্র।

এ ঘটনায় নিহতের বড় ভাই সুরুজ আলী বাদী হয়ে গত ১০ মার্চ ধারা ইউনিয়নের কুতিকুড়া গ্রামের আবু তাহেরের স্ত্রী আফরোজা খাতুন ,আবু সুফিয়ানের স্ত্রী হালিমা খাতুন ,মৃত হাজী আব্দুল খালেকের পুত্র আবু তাহের, হাবীবুর রহমানের পুত্র আবু সুফিয়ান এবং আবু তাহেরের মেয়ে ফারজানা খাতুন এর নামে হালুয়াঘাট থানায় হত্যা মামলা দায়ের করেন। যাহার মামলা নং -৯।

স্থানীয় প্রতিবেশী বাছেদ এর স্ত্রী আসছমা খাতুন জানায়, ফুজায়েল তালুকদা কে বাঁশ দিয়ে পিটিয়ে হালিমা খাতুন আহত করেন। আবু তাহের ও আফরোজা খাতুনের তিন মেয়ে, ফারজানা (১৫), তানজিনা (৫) ও ফাইজা নামক ২ বছর বয়সের একটি কন্যা শিশু ও আতিক (১১) নামে একটি পুত্র সন্তান রয়েছে।

উক্ত মামলার তদন্ত কর্মকর্তা হালুয়াঘাট থানার এসআই রাকিবউজ্জামান সঙ্গীয়ফোর্সসহ ১৪ এপ্রিল ময়মনসিংহ জেলার ফুলপুর থানার ধনারভিটা গ্রাম থেকে এজাহারনামীয় আফরোজা খাতুন স্বামী আবু তাহের ও মেয়ে ফারজানা খাতুনকে আটক করেন। আটকৃত আফরোজা খাতুনের কুলে রয়েছে ফাইজা নামক ২ বছরের কন্যা শিশু।

উক্ত মামলার তদন্ত কর্মকর্তা এসআই রাকিবউজ্জামান জানান, আটককৃত আফরোজা খাতুন স্বামী আবু তাহের ও মেয়ে ফারজানা খাতুনকে ময়মনসিংহ কারাগারে প্রেরণ করা হয়েছে। আফরোজা খাতুনের সাথে ২বছরের কন্যা শিশুটি তার মায়ের সাথে জেলহাজতে রয়েছে। ২বছরের কন্যা শিশুটির নামে কোন অভিযোগ নেই বলে জানান।

এ বিষয়ে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম পিপিএম বলেন, আটককৃত আফরোজা খাতুন স্বামী আবু তাহেরকে ময়মনসিংহ কারাগারে প্রেরণ করা হয়েছে।মেয়ে ফারজানা খাতুনকে কিশোর শুধানাগারে প্রেরণ করা হয়েছে। আফরোজা খাতুনের সাথে ২ বছরের কন্যা শিশুটি তার মায়ের সাথে জেলহাজতে রয়েছে। শিশুটির নামে কোন অভিযোগ নেই বলে জানান।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!