| |

ফের পদত্যাগ, নড়বড়ে হয়ে যাচ্ছে ট্রাম্প প্রশাসন

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 8:28 pm | April 09, 2018

আন্তর্জাতিক ডেস্ক :মার্কিন প্রশাসনে আবারো পদত্যাগের ঘটনা ঘটেছে। এবার পদত্যাগ করেছেন জাতীয় নিরাপত্তা পরিষদের মুখপাত্র মাইকেল অ্যান্টন।

জাতীয় নিরাপত্তা পরিষদ ও পররাষ্ট্রনীতি বিষয়ক কমিটির লোকজনের পদত্যাগে যখন ট্রাম্প প্রশাসন খানিকটা অস্থির তখন নতুন এই পদত্যাগের ঘটনা ঘটলো। মার্কিন গণমাধ্যমের খবর থেকে জানা গেছে- প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প অ্যান্টনকে রবিবার ধন্যবাদ দেয়ার জন্য আমন্ত্রণ জানান। এসময় ট্রাম্প তার ব্যক্তিগত কৃতজ্ঞতার কথা জানিয়েছেন।

জানা গেছে, মাইকেল অ্যান্টন হিল্সডেইল কলেজের কিরবি সেন্টারে লেখক ও প্রভাষক হিসেবে যোগ দিতে পারেন। গত প্রেসিডেন্ট নির্বাচনের সময় অ্যান্টন ছিলেন ডোনাল্ড ট্রাম্পের নির্বাচনী প্রচারণার গুরুত্বপূর্ণ ব্যক্তি।

খুব সম্প্রতি জাতীয় নিরাপত্তা পরিষদের উপদেষ্টা এইচ আর ম্যাকমাস্টার পদত্যাগ করেছেন। কাছাকাছি সময়ে পদ থেকে সরে যেতে হয়েছে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী রেক্স টিলারসনকে।

হোয়াইট হাউজের প্রেস সচিব সারাহ হাকাবি বলেছেন, ‘আমি যেসব ব্যক্তির সঙ্গে কাজ করেছি তার মধ্যে মাইকেল অ্যান্টন ছিলেন অন্যতম স্মার্ট ও বুদ্ধিমান ব্যক্তি।’


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!