| |

আশুলিয়ায় আবাসিক ভবনে বিস্ফোরণ, আহত ৭

প্রকাশিতঃ 9:22 pm | April 08, 2018

স্টাফ রিপোর্টার : আশুলিয়া শিল্পাঞ্চলে একটি আবাসিক ভবনে বিস্ফোরণে আহত হয়েছেন সাত বাসিন্দা। রবিবার সকালে শিল্পাঞ্চলের ভাদাইল এলাকায় এই বিস্ফারণ ঘটে।

আহতদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছ। এদের মধ্যে একই পরিবারের তিন সদস্যকে ভর্তি করা হয়েছে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে।

বিস্ফোরণের ফলে দুইতলা বিশিষ্ট ওই ভবনটির একটি দেয়ালও ধসে পড়ে। তবে কীভাবে এই বিস্ফোরণ ঘটেছে সেটি এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ ও ফায়ার সার্ভিস।

গ্যাস সিলিন্ডার বিস্ফারণে এ ঘটনা ঘটতে পারে বলে স্থানীয়রা অনুমান করলেও ঘটনাস্থলে একটি গ্যাসের সিলিন্ডার অক্ষত অবস্থায় পাওয়া গেছে। আবার আহতদের বরাত দিয়ে তাদের অনেক প্রতিবেশী বলেছেন, গ্যাস সিলিন্ডার নয়, বিস্ফোরণ হয়েছে তিতাস গ্যাসের সঞ্চালন লাইনের গ্যাসের চুলার আগুন থেকে। ওই বাড়িতে তিতাস গ্যাসের সংযোগও রয়েছে।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আব্দুল হামিদ জানিয়েছেন, ঠিক কীভাবে এই বিস্ফোরণ ঘটেছে তা তদন্ত ছাড়া বলা যাচ্ছে না। বিস্ফোরণের পর সেখানে আগুন লেগে তিনজন দগ্ধ হন। দেয়াল ধসে আরো চারজন আহত হয়েছেন।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মো. জাহিদুল ইসলাম জানান, ঘটনাটি কোনো নাশকতা কি না, তা তদন্ত করে দেখা হচ্ছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!