| |

ঠাকুরগাঁওয়ে বিশ্ববিদ্যালয় নির্মাণের ঘোষণা প্রধানমন্ত্রীর

প্রকাশিতঃ 9:10 pm | March 29, 2018

স্টাফ রিপোর্টার : বৃহস্পতিবার ঠাকুরগাঁওয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৩৩টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন ও ৩৩ টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

ঠাকুরগাঁওয়ের গণমানুষের যেকটি বড় চাওয়া ছিল, তার মধ্যে ছিল পাবলিক বিশ্ববিদ্যালয়, মেডিক্যাল কলেজ ও হাসপাতাল, কৃষিভিত্তিক ইপিজেড, বিমানবন্দর পুনরায় চালু, স্থল বন্দর।

বিকেল সাড়ে চারটায় স্থানীয় জিলা স্কুল বড় মাঠে ৬৬টি উন্নয়ন প্রকল্পের সাথে প্রধানমন্ত্রী পাবলিক বিশ্ববিদ্যালয়ের ঘোষণা দেন।ইকোনমিক জোন করে দেবার আশ্বস্ত করেন এবং আইটিপার্ক করে দেবার অঙ্গিকার করেন। প্রধানমন্ত্রী এসময় বলেন আমার কাছে দাবী করার কিছু নেই।আমি জানি বাংলাদেশের মানুষের কোথায় কি প্রয়োজন।

এসময় অনেকে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বলেন পাবলিক বিশ্ববিদ্যালয় ও ইকোনমিক জোনের ঘোষণা না দিলে আমাদের পাওয়ার কিছুই ছিলনা।অন্তত বড় কিছু পেয়েছি।

পাবলিক বিশ্ববিদ্যালয় বাস্তবায়ন ঐক্য পরিষদের আহ্বায়ক ব্যারিস্টার নূর উস সাদিক জানান,আমরা বিশ্ববিদ্যালয়ের ঘোষণা পেয়ে অত্যন্ত আনন্দিত।দীর্ঘদিন আন্দোলনের ফসল আমরা পেয়েছে।এজন্য তিনি প্রধানমন্ত্রী ও ঠাকুরগাঁওয়ের এমপি মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।