| |

ধোবাউড়ায় ২৩০ পরিবারে নতুন বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করেন সাংসদ মি.জুয়েল আরেং

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 8:50 pm | March 28, 2018

জোটন চন্দ্র ঘোষ : ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার বাঘবেড় ইউনিয়নের চন্ডীরকান্দা গ্রামে ২৮ মার্চ দুপুরে সরকার কর্র্তক বরাদ্বকৃত ৬০ লক্ষ টাকা ব্যায়ে নবনির্মিত বিদ্যুৎ লাইন থেকে ২৩০ জন পরিবারে নতুন বিদ্যুৎ সংযোগ প্রদান ও পল্লী বিদ্যুতের ৫ কিমি নতুন বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি স্থানীয় সাংসদ মি.জুয়েল আরেং।

বিশেষ অতিথি ছিলেন,হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও হালুয়াঘাট আমদানি রপ্তানী কারক গ্রুফের মহাসচিব আলহাজ্ব আলী আজগর, ধোবাউড়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা এয়াকুব আলী খান,সাধারণ সম্পাদক প্রিয়তোষ বিশ্বাস বাবুল, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শওকত আলম পিপিএম,ময়মনসিংহ পল্লী বিদ্যুতের ফুলপুর সার্কেলের এজিএম নাজমুল হক তারেক প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন, ধোবাউড়া উপজেলা আওয়ামীলীগ ও ইউনিয়ন আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্ধসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!