| |

খাগড়াছড়িতে বিজিবি-বিএসএফ ব্যাটালিয়ন কমান্ডার পর্যায়ে বৈঠক

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 12:50 am | March 26, 2018

আব্দুর রহিম, জেলা প্রতিনিধি খাগড়াছড়ি : খাগড়াছড়ির মাটিরাঙ্গায় শনিবার দুপুরে মাটিরাঙ্গার সীমন্তবর্তী যামিনীপাড়া জোনের আওতাধীন ফেনীছড়া  বিওপি সংলগ্ন পিলার ২২৫৩/৪ আরবি এর কাছাকাছিউপজেলাধীন ২৩, বর্ডার গার্ড ব্যাটালিন-বিজিবি ও ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ এর ব্যাটালিয়ন কমান্ডার পর্যায়ে বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

বৈঠকে বিজিবির পক্ষে ২৩, বর্ডার গার্ড ব্যাটালিন-বিজিবি‘র অধিনায়ক লে. কর্ণেল মো.মাহমুদুল হক ও বিএসএফ‘র পক্ষে নেতৃত্ব দেন ৪৭, বিএসএফ ব্যাটালিয়নের কমান্ড্যান্ট রাজেশ কুমার সাহে। বাংলাদেশ ২৩, বর্ডার গার্ড ব্যাটালিন-বিজিবি‘র আমন্ত্রণে ওই দ্বীপাক্ষিক বৈঠক অনুষ্ঠিত হয়।

উচ্চ পর্যায়ের এ বৈঠকে ২৩, বর্ডার গার্ড ব্যাটালিন-বিজিবি‘র উপ-অধিনায়ক মেজর মো.রফিকুল ইসলামসহ পাঁচ কোম্পানী কমান্ডার ও ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী-বিএসএফ‘র তিনজন স্টাফ অফিসার ও তিনজন কোম্পানী কমান্ডার উপস্থিত ছিলেন।

বৈঠকে সীমান্ত পিলার মেরামত, দুস্কৃতিকারী কর্তৃক কাঁটা তারের বেড়া কাটা, অবৈধ অনুপ্রবেশ, আন্ত সীমানা সন্ত্রাসী কার্যকলাপ, অস্ত্র ও মাদক চোরাচালান প্রতিরোধসহ বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনা হয় বলে জানা যায়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!