| |

গুইমারায় ইউপিডিএফ’র হামলায় মারমা ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদকসহ দুইজন আহত

প্রকাশিতঃ 10:20 pm | March 14, 2018

আব্দুর রহিম, জেলা প্রতিনিধি খাগড়াছড়ি : পার্বত্য খাগড়াছড়ির গুইমারা’র দূর্গম কুকিছড়া এলাকায় পার্বত্য আঞ্চলিক সংগঠন ইউপিডিএফ’র হামলায় মারমা ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক কংজাই মারমাসহ দুইজন গুরুতর আহত।

মঙ্গলবার বিকাল ৬টার দিকে গুইমারা উপজেলা সদর থেকে প্রায় ৬ কিলোমিটার দূরে দূর্গম কুকিছড়া এলাকায় এ ঘটনা ঘটে ।

আহত কংজাইয়ের পরিবার জানায়, রামগড়ের পাগলা পাড়ার অপহৃত মার্মা ঐক্য পরিষদের সদস্য ও বিএনপি নেতা  চাইথোই মারমার মুক্তির বিষয়ে ইউপিএফ’র সাথে কথা বলতে গেলে ইউপিডিএফ’র ১০/১২ জন কর্মী  কংজাই মারমা ও তার সাথে থাকা  অপর একজনকে বেদড়ক মারধর করে।

এতে  ঘটনাস্থলেই মারমা ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক কংজাই মারমা গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে গুইমারা সি এম এইচে চিকিৎসার জন্য নিয়ে আসে। সিএম এইচ কতৃক প্রাথমিক  চিকিৎসা শেষে মানিকছড়ি সদর হাসপাতালে প্রেরণ করেছে বলে খবর পাওয়া গেছে।

এ বিষয়ে গুইমারা থানার অফিসার ইনচার্জ সাহাদাত হোসেন টিটু বলেন, কুকিছড়ায় ইউপিডিএফ’র সদস্যরা মার্মা  ঐক্য পরিষদের নেতাকে মারধরের ঘটনা শুনেছি তবে থানায় এখন পর্যন্ত কেউ আসেনি বা অভিযোগও করেনি।অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নেবো।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!