| |

ফিলিস্তিনের প্রধানমন্ত্রীর গাড়িবহরে বিস্ফোরণ

প্রকাশিতঃ 10:16 pm | March 13, 2018

আন্তর্জাতিক ডেস্ক :গাজা উপত্যকায় প্রবেশের সময় ফিলিস্তিনের প্রধানমন্ত্রী রামি হামদাল্লাহ’র গাড়িবহরে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

গাজা উপত্যকা থেকে কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল-জাজিরার প্রতিনিধি ওয়ায়েল দাহদো বলেন, ‘ফিলিস্তিনের প্রধানমন্ত্রী হামদাল্লাহ ও তার গাড়িবহর ইসরায়েল সীমান্ত লাগোয়া গাজা উপত্যকার বেইত হ্যানোন এলাকা পাড়ি দেয়ার সময় বিস্ফোরক ডিভাইসের বিস্ফোরণ হয়েছে।

ফিলিস্তিনি গোয়েন্দা কর্তৃপক্ষের প্রধান মাজেদ ফারাজ ওই গাড়িবহরে ছিলেন। আল-জাজিরার প্রতিনিধি ওয়ায়েল দাহদো বলেন, বিস্ফোরণে বেশ কয়েকজন হালকা আহত হয়েছেন।

বিস্ফোরণের ঘটনা ঘটলেও উপত্যকায় একটি বর্জ্য পানি শোধনাগার উদ্বোধনের জন্য এগিয়ে যায়। তবে এ বিস্ফোরণের জন্য ফিলিস্তিনের প্রেসিডেন্ট মাহমুদ আব্বাস সমর্থিত পশ্চিম তীরের রাজনৈতিক দল ফাতাহ গাজা উপত্যকার ক্ষমতাসীন দল হামাসকে দায়ী করেছে।

ফাতাহর কেন্দ্রীয় কমিটির সদস্র হুসেইন আল শেইখ বলেছেন, এ ধরনের অপরাধমূলক কাজের জন্য সম্পূর্ণরূপে হামাস দায়ী। এটা খুবই বিপজ্জনক একটি কাজের উদাহরণ। এর ওপর ভিত্তি করে অনেক সিদ্ধান্ত এবং নীতি-মালা গ্রহণ করা হবে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!