| |

ঝিনাইদহের মহেশপুরে এক পরিবারকে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 10:02 pm | March 13, 2018

সুমন মালাকার, ঝিনাইদহ : সোমবার দিবাগত গভীর রাত্রে ঝিনাইদহের মহেশপুর উপজেলার সাড়াতলা গ্রামের শহীদ জিয়া কলেজের সামনে এক ব্যবসায়ীর বাড়ীর পরিবারকে অস্ত্রে মুখে জিম্মি করে ডাকাতরা মোটরসাইকেল ও নগদ টাকা সহ প্রায় ৪লক্ষ টাকা মালামাল ডাকাতি করে নিয়ে যায়।

পারিবারিক সূত্রে প্রকাশ, উপজেলার খর্দ্দ খালিশপুর গ্রামের বদরুদ্দিনের ছেলে সাজ্জাদ হোসেন বর্তমানে শহীদ জিয়া কলেজের সামনে দ্বিতল বাড়ী করে বসবাস করে। ১৩ই মার্চ রাত ২টায় দিকে ৮/১০ জনের একটি ডাকাত দল বাড়ীর কাইচি গেটের গ্রিল ভেঙ্গে বাড়ীতে ঢুকে পরিবারের লোকজনকে অস্ত্রের মুখে প্রথমে ১টি সিটি বাজাজ ১০০সি.সি মোটরসাইকেল বের করে নেয়। পরে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে ১টি আই ফোন ১টি টাচ মোবাইল সেট, তার ব্যবসায়িক নগদে ১লক্ষ ৩৫ হাজার টাকা ও দেড় ভরি স্বর্ণের অলংকার নিয়ে যায়।

এ বিষয়ে বাড়ীর মালিক সাজ্জাদ হোসেন জানায়, তাদের হাতে ধারালো অস্ত্র ও ছুরি ছিল। তাদেরকে ঘরের মধ্যে বেঁধে রেখে হত্যার ভয় দেখিয়ে মালামালগুলি নেয়।

উল্লেখ্য, উক্ত বাড়ীটি হাইওয়ে রোড়ের সাথে প্রায় সময় রাতে ঐ স্থানে হাইওয়ে রোডে ডিউটিরত পুলিশের গাড়ী পার্কিং করে থাকে। কিন্তু ঘটনার দিন ভুক্তভোগী পরিবার পুলিশের গাড়ীর কোন সন্ধান পায়নি। ডাকাতি করে নিয়ে যাওয়া গাড়িটি জীবননগর থানার আন্দলবাড়ীয়া নদীর ধার থেকে জীবননগর থানা পুলিশ উদ্ধার করে। ঘটনাস্থলে একটি হাফ প্যান্ট ও একটি গামছা পাওয়া যায়। জীবননগর থানার ওসি বিষয়টি নিশ্চিত করেছেন।

হাইওয়ে ডিউটিরত এ.এস.আই সাইফুদ্দিন জানায়, তারা রাস্তায় ডিউটিরত ছিল। কিন্তু ডাকাতির বিষটি তাদের জানা নেই। মহেশপুর থানার সেকেন্ড অফিসার এস.আই আলিমুজ্জান জানান, তারা এখনও কোন অভিযোগ পায়নি। এ রিপোর্ট লেখা পর্যন্ত ডাকাতির ঘটনায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছিল।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!